যশোর মনিরামপুরে তাকওয়া ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধি প্রতিনিধি: তাকওয়া ফাউন্ডেশন বাংলাদেশ এর উদ্যোগে আজ ৩০ নভেম্বর সোমবার যশোর জেলার মনিরামপুর উপজেলার অসহায় হত দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

মনিরামপুর প্রভাতি বিদ্যাপীঠের মাঠে কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ তাকওয়া ফাউন্ডেশনের যশোর টিমের সমন্বয়কারী নাসিম খান, আব্দুল হক, কামরুজ্জামান মানিক, শামসুজ্জামান, কাজী সবুজ, মাহমুদুল হাসান, আজাদ মৃধা প্রমুখ।

তাকওয়া ফাউন্ডেশনের কেন্দ্রিয় সদস্য মাওলানা আশরাফ ইয়াছিন জানান তাকওয়া ফাউন্ডেশন এর চেয়ারম্যান গাজী ইয়াকুব এর পরামর্শে গতকাল রাতে যশোর জেলার মনিরামপুর পৌর শহরের ভাসমান, ভবগুরে, মানসিক রোগিদের মাঝে কম্বল বিতরণ করা হয় এবং আজও বিতারণ করা হয়েছে। তাদের এ শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শীতকাল ব্যাপি চলমান থাকবে বলে সাংবাদিক আবদুল্লাহ আল মামুন কে জানিয়েছেন।

এছাড়াও তাকওয়া ফাউন্ডেশনের উদ্যোগে যশোর মনিরামপুর সহ সারাদেশে করোনা ভাইরাস মহামারিতে আক্রান্ত মৃত ব্যক্তিদের স্বেচ্ছায় দাফন কাফন করে সারাদেশে সুনাম অর্জন ও প্রশংসিত হয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ৩৫ গৃহহীনকে ঘর দিলেন প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঘোষিত মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে নাটোরের লালপুরে ৩৫ জন ভূমিহীন …

error: Content is protected !!