লালপুরে পৌর নির্বাচন ঘিরে নৌকার মনোনয়ন প্রত্যাশী রিপনের উঠান বৈঠক

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ  নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌর নির্বাচন জমে উঠেছে।প্রার্থীতা জানান দিতে ও নির্বাচনী মাঠ নিজের দখলে রাখতে প্রতিদিনের ন্যায় পৌর এলাকায় উঠান বৈঠক করেছে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশি মেয়র পদপ্রার্থী ও নাটোর জেলা তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক ইকবাল হোসেন রিপন।

রবিবার (২৯ নভেম্বর) রাতে গোপালপুর পৌরসভার ৩নং ওয়ার্ড বিজয়পুর এলাকায় সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে উঠান বৈঠক করেন প্রভাষক ইকবাল হোসেন রিপন। এসময় তিনি বলে, ‘বর্তমান সরকার নারী ও কৃষি বান্ধব সরকার । এই সরকারের সময়ে দেশে বিধবা,বয়ষ্ক,স্বামীপরিত্যাক্তা, মাতৃকালীন,অসহায় নারীদের জন্য ভাতা ও প্রতিবন্ধদের জন্য ভাতা ব্যবস্থা করেছে। আশ্রয়হীনদের আশ্রয় দিয়েছে।আপনার সকলে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

তিনি আরো বলেন, দল তাকে মনোনয়ন দিলে আগামী পৌর নির্বাচনে তিনি নৌকা প্রতিকের বিজয় ছিনিয়ে আনবেন।

এ সময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসকেন্দার মীর্জা, প্রচার সম্পাদক আনিসুজ্জামান বাবু, সহ দপ্তর সম্পাদক শফিউল আলম শফি, সদ‍স্য ফিরোজ আল হক ভূইঁয়া, সদ‍স্য কামরুজ্জামান লাভলু,পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আওয়াল, প্রচার সম্পাদক রমজান, জেলা তাঁতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, নবেসুমি শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল রশিদ প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পত্রিকা বিক্রেতা আরজুর সাইকেল চুরি

মোঃনূর ইসলাম (আশিক)ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর ফুলবাড়ীর একমাত্র মহিলা পত্রিকা বিক্রেতা (হকার) মোছাঃ আরজু আক্তারের …

error: Content is protected !!