নরসিংদীতে ৫ বছরের শিশুকে ধর্ষণ

 

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীর রায়পুরা উপজেলায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে উঠেছে। এঘটনায় নির্মল বিশ্বাস (২৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত রায়পুরা উপজেলার কুকুরমারা এলাকার প্রমোদ চন্দ্র দাসের ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, প্রতিবেশি হিসেবে অভিযুক্ত নির্মল ওই শিশুটির বাড়িতে আসা যাওয়া করতো। গত শুক্রবার ২৭ নভেম্বর দুপুরে শিশুটি তার বন্ধুদের সঙ্গে খেলা করছিল। এমন সময় তাকে জলপাই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে কুকুরমারা এলাকার স্থানীয় একটি শশ্মানের পাশের এক কাঠ বাগানে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় নির্মল।পরবর্তীতে শিশুটি বাড়ি ফিরে তার পরিবারের সদস্যদের জানালে শিশুটিকে প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এবং পরে নরসিংদী সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেয়া হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, ভুক্তভূগী শিশুটির বাবার শনিবার ২৮ নভেম্বর রাতে থানায় অভিয়োগ করলে ঐরাতেই অভিযান চালিয়ে আসামিকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। শিশুটির চিকিৎসা ও মেডিক্যাল পরীক্ষার জন্যে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খুলনায় কাল থেকে সাতদিনের লকডাউন

মোঃআশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ খুলনায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়েই চলছে, তার সাথে পাল্লা দিয়ে …

error: Content is protected !!