করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কেরানীগঞ্জে মাসব্যাপী কর্মসূচী গ্রহন

করোনা ভাইরাসেরদ্বিতীয় ঢেউ মোকাবিলায় কেরানীগঞ্জ উপজেলায় মাসব্যাপী মাস্ক ও লিফলেট বিতরনসহ নানা কর্মসূচি গ্রহন করা হয়েছে। ঢাকা-৩ আসনের সংসদ সদস্য বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ এর ব্যক্তিগত উদ্যোগে কেরাণীগঞ্জ উপজেলাধীন ১২ টি ইউনিয়নে একযোগে এ কর্মসূচী পালন করা হবে।

মানুষের মাঝে সচেতনতা সৃষ্টি করার জন্য কেরাণীগঞ্জ মডেল ও দক্ষিণ থানার ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলী কে এ দায়িত্ব দেওয়া হয়েছে।

প্রতিদিন ১৮ টি নির্ধারিত স্থানে মাস্ক বিতরনসহ জনগনকে সচেতন করার লক্ষ্যে লিফলেট বিতরন করা হবে।

আজ প্রথম দিন দক্ষিন কেরানীগঞ্জের ১০ টি স্থানে ও মডেল কেরানীগঞ্জের ৮ টি স্থানে একযোগে মাস্ক বিতরন কর্মসূচিতে অংশগ্রহন করেন কেরানীগঞ্জ মডেল ও দক্ষিন থানা ছাত্রলীগ।

এ ব্যাপারে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ মুঠোফোনে জানায়, কেরানীগঞ্জ একটি জনবহুল এলাকা। করোনা ভাইরাসের প্রথম ধাক্কা মোকাবেলায় আমরা সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করতে নানান পদক্ষেপ গ্রহন করেছিলাম।  সাম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোবিলায় আজ থেকেই শুরু হচ্ছে মাসব্যাপী মাস্ক বিতরনসহ নানা কর্মসূচী। আর এ কর্মসূচির দায়িত্ব দেওয়া হয়েছে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগকে।


উল্লেখ্য করোনা প্রকপের শুরুতে করোনা ভাইরাসের হটস্পট হিসাবে কেরানীগঞ্জ কে বিবেচনা করা হচ্ছিলো। প্রতিমন্ত্রী  নসরুল হামিদ বিপু ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের সামগ্রিক তত্বাবধানে উপজেলা পরিষদের ব্যাপক পরিকল্পনায়র কারনে করোনার সম্ভাব্য ক্ষয়ক্ষতি  অনেকটাই মোকাবেলা করতে সক্ষম হয়েছে কেরানীগঞ্জবাসী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে আ.লীগ নেতা বহিষ্কার

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ …

error: Content is protected !!