ময়মনসিংহে ইভটিজিং,ধর্ষণ ও নারী নির্যাতন রোধে সচেতনতামূলক সাইকেল র‍্যালি

 

ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃকরোনার প্রাদুর্ভাবে নাগরিকদের করোনা সচেতনতায়, মাস্ক ব্যবহারে উৎসাহিত করা এবং সাইকেল চালাতে উদ্বদ্ধ করতে ঢাকা রাউন্ড টেবিল এবং ময়মনসিংহ সাইক্লিস্টস এর উদ্যোগে ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে আজ সাইকেল রেলি আয়োজন করা হয়। একই সাথে মাদক, ইভটিজিং ও নারী নির্যাতন প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে ময়মনসিংহে অনুষ্ঠিত হয়ে গেলো সাইকেল র‌্যালিটি। অংশগ্রহণ করেন একশত সাইক্লিস্টস।

এসময় উপস্থিত ছিলেন- ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মো. আরিফুর রহমান, ঢাকা রাউন্ড টেবিলের চেয়ারম্যান এজাজ মাহমুদ রনি, ফাউন্ডার সেক্রেটারি রবিউল ইসলাম, দুরন্ত বাইসাইকেলের সেলস ম্যানেজার রেদোয়ানুল ইসলাম, জেলা হিসাবরক্ষক অফিসার এস এম এমরান সোহেল, সমাজকর্মী আলী ইউসুফ, ময়মনসিংহ সাইক্লিস্টসের উপদেষ্টা মতিউর রহমান ফয়সাল, সমন্বয়ক মাখলুকুর রহমান তন্ময় প্রমুখ।

করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি মাদক, ইভটিজিং, ধর্ষণ ও নারী নির্যাতন প্রতিরোধের বার্তা পৌঁছে দিতেই এমন আয়োজন। যা শুধু ময়মনসিংহেই নয়, করা হবে দেশের অন্যান্য জেলাতেও।

র‍্যালিটি সার্কিট হাউস মাঠ থেকে শুরু হয়ে নগরীর টাউনহল মোড়, নতুন বাজার, চরপাড়া, পাটগুদাম ব্রীজ মোড়সহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ফের একই স্থানে এসে শেষ হয়।

এর সহযোগিতায় ছিল দুরন্ত বাইসাইকেল ও বিডি-ক্লিন ময়মনসিংহ। আয়োজনটির মিডিয়া পার্টনার হিসেবে ছিল দেশের জনপ্রিয় মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল বার্তা২৪.কম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ৩৫ গৃহহীনকে ঘর দিলেন প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঘোষিত মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে নাটোরের লালপুরে ৩৫ জন ভূমিহীন …

error: Content is protected !!