নরসিংদী রায়পুরায় স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

 

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীতে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় রায়পুরা উপজেলায় ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৭ নভেম্বর) ব্রাহ্মনবাড়িয়ার একটি রেষ্টুরেন্ট থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।
দীর্ঘ দুই মাস সে পলাতক ছিল। এঘটনার পর শাকিলকে উপজেলা ছাত্রলীগের সভাপতির পদ থেকে বহিস্কার করা হয়। অভিযুক্ত আসামী, উপজেলা আওয়ামী লীগের নেতা ও রায়পুরা উপজেলার পাড়াতলী কলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আমিনুল হক চৌধুরীর ছেলে শাকিল। বিষয়টি নিশ্চিত করেছে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির।
ওসি মহসিনুল কাদির জানান, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুরে ব্রাহ্মনবাড়িয়ার সরাইল উপজেলার বিশ্ব রোডের পাশের একটি রেষ্টুরেন্ট থেকে শাকিলকে গ্রেপ্তার করে পুলিশ। গত ২৩ অক্টোবর নির্যাতিতা ছাত্রী নিজে বাদী হয়ে রায়পুরা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পরে ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠান হয়। এই ঘটনায় ইতিমধ্যে অডিটরিয়ামের কেয়ারটেকার সুমনকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, উপজেলায় ছাত্রলীগের সভাপতি শাকিল ভুক্তভোগী স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২২ অক্টোবর সন্ধ্যায় রায়পুরা পৌর এলাকার শ্রীরামপুরস্থ সরকারি রাজিউদ্দিন রাজু অডিটরিয়ামে ডেকে আনে। পরে বিয়ে না করে সেখানকার অডিটরিয়ামের কেয়ারটেকার সুমনের সহায়তায় ওই ছাত্রীকে ধর্ষণ করে ছাত্রলীগ নেতা শাকিল। পরে স্থানীয়রা টের পেয়ে অডিটরিয়াম ঘেরাও করলে শাকিল ওই ছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ নির্যাতিতা ছাত্রীকে উদ্ধার ও ঘটনাস্থল পরিদর্শন করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পত্রিকা বিক্রেতা আরজুর সাইকেল চুরি

মোঃনূর ইসলাম (আশিক)ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর ফুলবাড়ীর একমাত্র মহিলা পত্রিকা বিক্রেতা (হকার) মোছাঃ আরজু আক্তারের …

error: Content is protected !!