আওয়ামী যুবলীগ মানবিক যুবলীগ হিসেবে কাজ করে যাচ্ছে: আনোয়ার হোসেন

বিশেষ প্রতিবেদকঃবাংলাদেশ আওয়ামী যুবলীগ মানবিক যুবলীগ হিসেবে দেশের জন্য কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন যুবলীগের নবগঠিত পূর্ণাঙ্গ কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন।

তিনি বলেন, দেশের যেকোন সংকটময় মুহুর্তে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সবসময় মানবিক যুবলীগ হয়ে জনগনের পাশে দাঁড়িয়েছে। চলমান করোনা সংকটে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশনায় মাঠ পর্যায়ে কর্মহীন মধ্যবিত্ত, নিম্নবিত্ত ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দিয়েছে যুবলীগ। এসময় সারাদেশে সামাজিক দূরত্ব নিশ্চিত করে যুবলীগের পক্ষ থেকে চল্লিশ লাখের বেশি মানুষকে খাদ্য সহায়তা এবং করোনা ভাইরাস সুরক্ষা সামগ্রী মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হেক্সিসল ও সাবান প্রায় ১ কোটি জনসাধারনের দোরগোড়ায় পৌঁছে দেয়া হয়েছে।

এছাড়া শ্রমিক সংকটে অসহায় কৃষক পরিবারের ধান কাটা কর্মসূচি,করোনা সংকটকালীন ঘূর্ণিঝড় আম্ফান ও বন্যা প্লাবিত অঞ্চলে দুর্যোগ মোকাবেলায়, করোনা ভাইরাসে মারা যাওয়া ব্যক্তির লাশ দাফনেও যুবলীগ এক অনন্য মানবিক যুবলীগ হয়ে জনগনের পাশে এগিয়ে এসেছে এবং ভবিষ্যতেও তাদের পাশে থাকবে বলে জানান তিনি।

অন্যদিকে আনোয়ার হোসেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নবগঠিত পুর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য হওয়ায় নিজ জন্মস্থান এলাকা ঝিকরগাছা ও চৌগাছাসহ যশোরের সকল উপজেলায় রাজপথে হাজার হাজার তৃণমূল নেতাকর্মীদের আনন্দ মিছিল করতে দেখা যায়। তাকে প্রেসিডিয়াম সদস্য করায় এসময় তৃণমূল নেতাকর্মীরা দলের অবিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান- সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে আনোয়ার হোসেন বলেন, সৎ, পরিশ্রমী ও দলের জন্য ত্যাগী নেতাকর্মীদের বাংলাদেশ আওয়ামী যুবলীগ থেকে যথার্থ মূল্যায়ন করা হবে। দলের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশনায় জাতির পিতার আদর্শ বাস্তবায়নে যুবলীগ সবসময় ত্যাগীদের নিয়ে কাজ করবে বলে এসময় জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে অসহায়দের মাঝে কম্বল বিতরন

ঢাকার কেরানীগঞ্জে অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। মঙ্গলবার ২৬ জানুয়ারি …

error: Content is protected !!