বালিয়াকান্দিতে সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে রাজমিস্ত্রির কারাদন্ড

 

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি: নামজারী কেসের মূল আবেদনকারীর বৈধ প্রত্যয়ন ছাড়াই আইন বহির্ভুত ভাবে হুমকি ধামকি দিয়ে নামজারী কেসের ডিসিআর নেওয়ার চেষ্টা এবং সরকারী কর্মচারীকে নিয়মিত সরকারী কাজে বাধা প্রদানের অভিযোগে রাজবাড়ীর বালিয়াকান্দিতে এক রাজমিস্ত্রিকে ৭দিনের কারাদন্ড প্রদান করেছে।

 

বৃহস্পতিবার উপজেলা ভূমি অফিসে বিকাল ৪ টায় নামজারী কেসের মূল আবেদনকারীর বৈধ প্রত্যয়ন ছাড়াই আইন বহির্ভুত ভাবে হুমকি ধামকি দিয়ে নামজারী কেসের ডিসিআর নেওয়ার চেষ্টা এবং সরকারী কর্মচারীকে নিয়মিত সরকারী কাজে বাধা প্রদানের দায়ে দন্ডবিধি-১৮৬০ এর ১৮৬ ধারায় উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের আসমত আলী ফকিরের ছেলে রাজমিস্ত্রি মোঃ রুহুল ফকির কে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম আবু দারদা । ইতিপূর্বে দন্ডিত ব্যক্তির বিরুদ্ধে বিভিন্ন সময়ে উপজেলা ভূমি অফিসে দালালীর অভিযোগ পাওয়া গেলে তাকে সতর্ক করা হয়েছিল। আসামীকে বালিয়াকান্দি থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম আবু দারদা বলেন, রুহুল ফকিরের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হওয়ায় তাকে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রংপুরে নকল কয়েল কারখানায় অভিযান

এম হামিদুর রহমান লিমন, রংপুরঃ রংপুরের হারাগাছে অনুমোদনবিহীন ও নকল কয়েল তৈরির কারখানায় অভিযান পরিচালনা …

error: Content is protected !!