দেশব্যাপী মাহফিল বন্ধের প্রতিবাদে খুলনায় বিক্ষোভ, পুলিশের বাধা

মোঃ আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ বাংলাদেশ খেলাফত যুব মজলিস খুলনা জেলা শাখার উদ্যোগে দেশব্যাপী ধর্মীয় সভা ওয়াজ মাহফিলে বাধা প্রতিবাদে বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ।

আজ শুক্রবার ( ২৬ নভেম্বর) বিকাল ৪ টায় নগরীর ডাকবাংলা চত্বরে জেলা সভাপতি মাওলানা মুফতি অলিউল্লাহ মাহমুদের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

তথাকথিত ভুঁইফোড় সংগঠনও মুক্তিযোদ্ধা মঞ্চ কর্তিক আলেম-ওলামাদের অবমাননা ও
দেশব্যাপী ধর্মীয় ওয়াজ মাহফিলে প্রশাসন কর্তৃক বাধা প্রদান এবং আল্লামা মামুনুল হকের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন “মুক্তিযুদ্ধ মঞ্চ, “ইসলাম বিরোধীরা আলেম-ওলামাদের শানে যে অবমাননাকর বক্তব্য প্রদান করছে তা দেশের মুসলিম সমাজটা কখনো মেনে নেবে না। বক্তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে।

সমাবেশে বক্তব্য রাখেন হাফেজ শহিদুল ইসলাম, মুফতি শাহিদুর রহমান, মুফতি মাসুম বিল্লাহ, মুফতি আল আমিন, হাফেজ মাওলাানা মুফতি সাদিকুর রহমান, মাওলানা মুজাহিদুল ইসলাম,,মুফতি মাহফুজুল হক , মাওলানা মহিব্বুল মুরসালিন, প্রমুখ। সমাবেশ শেষে একটা ডাকবাংলা চত্বর থেকে বিশাল মিছিল নগরের ফেরিঘাট মোড়ে পৌঁছালে পুলিশের বাধার মুখে মিছিলটি সমাপ্ত ঘটে। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে প্রশাসনের অনুমতি না থাকায় মিছিল করতে দেয়া হয়নি। পুলিশের বাধা পেয়ে সেখানেই মিছিল সমাপ্ত করে সংগঠনটি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাতো বাঙালি উল্লাসে মাতো | কবিতা

মাতো বাঙালি উল্লাসে মাতো মুহাম্মদ রায়হান আদনান মাতো বাঙালি উল্লাসে মাতো অর্জিত বিজয়ের সবটুকু সাফল্য …

error: Content is protected !!