লালপুরের গোপালপুরে নৌকা প্রতীকে স্বপ্ন দেখাচ্ছেন লিলি

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে সাধারণ মানুষদের গোপালপুর পৌরসভাকে আধুনিকায়ন পৌরসভা হিসেবে গড়ে তোলার স্বপ্ন দেখাচ্ছেন মেয়র পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রোকসানা মর্তুজা লিলি।

এছাড়া দলীয় মনোনয়ন পেতে তিনি অনেক দিন যাবত মাঠে ব্যাপক প্রচার- প্রচারণা করে আসছেন। সাধারন মানুষের কাছে দোয়া চেয়ে নিয়মিত উঠান বৈঠক করছেন। তার ধারাবাহিকতায় বুধবার (২৫ নভেম্বর) বিকালে পৌর এলাকার ৬নং ওয়াডের মধুবাড়িতে উঠান বৈঠক ও করোনা সচেতনতায় মাস্ক বিতরণ করেন তিনি।

এসময় রোকসানা মর্তুজা লিলি জানান, তিনি দীর্ঘদিন ধরে রাজনীতি করেন ঠিকই, কিন্তু মেয়র প্রার্থী হবেন এই লক্ষ্য নিয়ে জনসেবায় নামেননি। সামাজিক দায়বদ্ধতা থেকে তিনি সাধ্যমত মানষের সেবা করছেন।

এলাকার সাধারণ মানুষ চাইছে, তিনি মেয়র হলে সেবার পরিধি আরো বাড়বে। এখন দল চাইলে তিনি নৌকা প্রতীকের প্রার্থী হবেন। মেয়র হলে আধুনিক পৌরসভা গড়ার প্রতিশ্রুতি দিচ্ছেন এই পৌরসভা নেত্রী।

উক্ত উঠান বৈঠকে ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোস্তাক আহম্মেদ বাচ্চু, পৌর আওয়ামীলীগের সদস্য পলান সরকার সহ দলীয় নেতা কর্মী সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খুলনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আ.লীগ নেতার মৃত্যু

মোঃ আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ খুলনা নগরীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আমিনুর রহমান৫২ নামের …

error: Content is protected !!