নেত্রকোনার হাটখলা বাজারে অগ্নিকান্ড 

পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃ নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়নের হাটখলা বাজারে বুধবার ভোর রাতে ভয়াবহ অগ্নিকান্ডে ১১টি দোকান পুরে যায়।

স্থানীয় এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার ভোর রাতে হাটখলা বাজারের কাপড় ব্যবসায়ী মো. শফিকুল ইসলামের দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়।এতে করে মূহুর্তেই আগুনের লেলিহান শিখা চারপাশে ছড়িয়ে পড়ে।একপর্যায়ে বাজারের ব্যবসায়ীরা তাৎক্ষনিক নেত্রকোনা ফায়ার সার্ভিসকে খবর দেয়।

পরে নেত্রকোনা ফায়ার সার্ভিসর একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে। ততক্ষণে আগুনের দবানলে কাপড়ের দোকান, চালের দোকান ও মোদির দোকানসহ ১১টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানায়, অগ্নিকান্ডে তাদের প্রায় কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে নেত্রকোনা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ মো. ছায়দুল্লাহ সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। একটির সাথে আরেকটি দোকান লেগে থাকায় ১১টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খুলনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আ.লীগ নেতার মৃত্যু

মোঃ আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ খুলনা নগরীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আমিনুর রহমান৫২ নামের …

error: Content is protected !!