পিরোজপুরে টেম্পু কেড়ে নিল কলেজছাত্রের প্রাণ

পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরে ভান্ডারিয়ায় বেপরোয়া গতির একটি টেম্পু কেড়ে নিয়েছে এক কলেজ শিক্ষার্থীর প্রাণ। আজ বুধবার ভান্ডারিয়া বানাই সড়কের কানুয়া সরকারী পুকুরের কাছে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

 

দুর্ঘটনায় মারা যায় মো. হাসান হাওলাদার (১৭) নামের এক কলেজ ছাত্রের। নিহত ওই কলেজ ছাত্র পাশর্^বর্তী ঝালকাঠী জেলার কাঁঠালিয়া উপজেলার উত্তর চেঁচরি গ্রামের জুয়েল আহম্মেদ হাওলাদারের ছেলে। সে ঢাকার একটি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।

থানা পুলিশ, স্থাণীয় ও নিহতের পরিবার সূত্র জানান, ওই কলেজ ছাত্র সকাল সাড়ে ৯.১০ মিনিট দিকে তার মাকে সাথে করে ভান্ডারিয়ার নানা বাড়ি থেকে নিজ বাড়ির দিকে কৈখালী হয়ে যাচ্ছিলো। টেম্পুর সামনের দিকে চালকের পাশের আসনে বসেছিল সে। বেপরোয়া গতির টেম্পুটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে উল্টে পড়ে। এ সময় টেম্পুর নিচে চাপা পড়ে মারা যায় হাসান হাওলাদার । খবর পেয়ে ফারসার্ভিসের একটি দল উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আলী আজম জানান, ওই কলেজ ছাত্রকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খুলনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আ.লীগ নেতার মৃত্যু

মোঃ আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ খুলনা নগরীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আমিনুর রহমান৫২ নামের …

error: Content is protected !!