লালপুরের পৌর নির্বাচন ঘিরে লিলির উঠান বৈঠক

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের লালপুর উপজেলায় আগামী গোপালপুর পৌরসভার নির্বাচন ঘিরে স্থানীয় বাসিন্দাদের সাথে উঠান বৈঠকের মাধ্যমে মতবিনিময় করেছেন গোপালপুর পৌরসভার মেয়র পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও গোপালপুর পৌর আ.লীগের সভাপতি রোকসানা মোর্তজা লিলি।

মঙ্গলবার (২৪ ই নভেম্বর) বিকেলে পৌর এলাকার চকনাজিরপুরে পৌর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আলহাজ ফয়জুল ইসলামে সভাপতিত্বে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয় ।

তিনি পৌর আওয়ামীলীগ সভাপতি বলেন, দলের মনোনয়ন বোর্ডের প্রধান জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে গোপালপুর পৌরসভার মেয়র পদে মনোনয়ন দেন তাহলে পৌরবাসীর কল্যাণে নিবেদিত ভাবে কাজ করে যাবো এবং  পৌর নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাল্লাহ।

জানা গেছে, দলীয় মনোনয়ন পেতে তিনি অনেক দিন যাবত মাঠে ব্যাপক প্রচার- প্রচারণা করে আসছেন। সাধারন মানুষের কাছে দোয়া চেয়ে নিয়মিত উঠান বৈঠক, মতবিনিময় সভা, পৌর ওয়ার্ড কমিটির কাউন্সিলসহ দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করছেন। প্রচার- প্রচারণায় মাধ্যমে তিনি ইতোমধ্যে পৌরবাসীর নজরে এসেছেন।

উক্ত উঠান বৈঠকে দলীয় নেতা কর্মী সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ভূমি কর্মকর্তাকে লাঞ্চিত করার প্রতিবাদে ইন্দুরকানীতে মানববন্ধন

  ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরের মাটিভাঙা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেনকে সরকারি …

error: Content is protected !!