লালপুরে ঘরোয়া ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের লালপুর দুড়দুড়িয়া স্কুল এন্ড কলেজ মাঠে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ( ২৪ নভেম্বর ) দুড়দুড়িয়া স্কুল এন্ড কলেজ মাঠে দুড়দুড়িয়া খেলোয়ার কল্যান ক্লাবের এর উদ্যোগে ও বাঘা পিওর ল্যাব ডায়াগনস্টিক সেন্টারের সহতায় ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেঃ কর্নেল (অবঃ) রমজান আলী সরকার। দুড়দুড়িয়া খেলোয়ার কল্যান ও লালপুর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুর রশিদ মাস্টারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন দুড়দুড়িয়া ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি ও চেয়ারম্যান মনোনয়ম প্রত্যাশী জালাল আহম্মেদ, লালপুর উপজেলা কমপ্লেক্সের সহকারী স্বাস্থ্য পরিদর্শক নুরুজ্জামান সরকার, আলাল আহম্মেদ, বাদশা আলী প্রমূখ।

ঘরোয়া ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় দুড়দুড়িয়া হলুদ সংঘ বনাম সবুজ সংঘের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়ে নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র থাকায় টাইব্রেকারে মাধ্যমে সবুজ সংঘ দল বিজয়ী হন।

লেঃ কর্নেল রমজান আলী বলেন “খেলায় শক্তি খেলায় বল মাদক ছেড়ে খেলতে চল” এই স্লোগান সামনে নিয়ে যুব সমাজকে মাদক মুক্ত করতে হবে, তার জন্য খেলাধুলা মনোযোগী করতে হবে। #####

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শেরপুরের সূর্যদীতে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরষ্কার বিতরণ

  রাইসুল ইসলাম রিফাত (শেরপুর প্রতিনিধি):শেরপুর জেলার সদর উপজেলায় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। …

error: Content is protected !!