শেষ হলো আরসিবিসির ভার্চুয়াল মেগা ইভেন্ট

 

স্টাফ রিপোর্টারঃ
প্রতিষ্ঠার পর থেকেই পড়াশোনার পাশাপাশি রাজশাহী কলেজের ছাত্রছাত্রীদের দক্ষতা উন্নয়নে কাজ করে চলেছে সহযোগী সংগঠন রাজশাহী কলেজ বিজনেস ক্লাব (আরসিবিসি)। প্রতিবছর ভিন্নধর্মী সব মেগা ইভেন্ট আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে থাকে সংগঠনটি। সেই ধারা অব্যহত রেখে এবং করোনা মহামারীর কারণে এই বছর সম্পূর্ণ অনলাইন প্লাটফর্মে “আরসিবিসি ফেস্টা- ২০২০” আয়োজনের মধ্য দিয়ে ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হলো।

আজ ২২ নভেম্বর (রবিবার) রাত ০৮:৩০ মিনিটে “আরসিবিসি ফেস্টা- ২০২০” সপ্তাহব্যাপী মেগা ইভেন্টের ক্লোজিং নাইট অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন প্রফেসর মোঃ হবিবুর রহমান স্যার, বিশেষ অতিথি হিসেবে থাকেন প্রফেসর মোঃ আব্দুল খালেক স্যার, ব্যবস্থাপনা ও মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ সেরাজ উদ্দীন, হিসাববিজ্ঞানের বিভাগীয় প্রধান প্রফেসর মোঃ আব্দুল মজিদ সহ উপস্থিত থাকেন ক্লাবের উপদেষ্টা সহযোগী অধ্যাপক মোঃ গোলাম রাব্বানী স্যার ও প্রভাষক অনুতোষ কুমার প্রামানিক স্যার। এছাড়াও ক্লাবের সাবেক সভাপতি মোঃ শহিদুল ইসলাম, মোঃ রনি আহমেদ সহ সাবেক কমিটির সদস্যরা এবং বর্তমান সদস্যবৃন্দ। প্রোগ্রামের সভাপতিত্ব করেন রাজশাহী কলেজ বিজনেস ক্লাবের সভাপতি মোঃ আব্দুল্লাহ আল মুজাহিদ।

সপ্তাহব্যাপী এই মেগা ইভেন্টে আয়োজন করা হয়- ক্যারিয়ার প্ল্যানিং গাইডলাইন উইথ ড. বিপলব কুমার মজুমদার, ফাইন্ড ইউর রিক্রয়ার্ড স্কিলস উইথ পল বিশ্বাস, ফেয়ারলেস জব ইন্টারভিউ টেকনিকস উইথ মোহাম্মদ সুজন, পারসোনালিটি ডেভলপমেন্ট উইথ রমেন্টু চাকমা, ক্যারিয়ার অপরচুনিটি ফর ফ্রেসারস উইথ আলতাফ হোসাইন রাজু, কিউ&এঃ কর্পোরেট কিউরিওসিটি উইথ কায়ুম ইসলাম সোহেল এর মত সময়োপযোগী কর্মশালা। এছাড়াও ক্লোজিং কালচারের নাইটে কবিতা আবৃতি, নাচ এবং গান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান শেষে সভাপতি মোঃ আব্দুল্লাহ আল মুজাহিদ ২০২০-২১ সেশনের নতুন কমিটির নাম ঘোষণা করেন এবং দায়িত্ব হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, ভিন্নধর্মী এই আয়োজনে সর্বাত্মক সহযোগীতা করেছে রাজশাহী কলেজ প্রশাসন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জাককানইবি’র সমাজবিজ্ঞান বিভাগের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  মো ফাহাদ বিন সাঈদ, জাককানইবি প্রতিনিধি ;জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) সমাজবিজ্ঞান …

error: Content is protected !!