বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদ’র শোক

 

সৈয়দ নাঈম, বরিশালঃ
শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্তমানে ক্লাবের আজীবন সদস্য এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী এ্যাডভোকেট আবদুল কাইউম ইন্তেকাল ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রবিবার দুপুর পৌনে ১টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই কন্যা ও এক পুত্র সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি মো. শহিদুল ইসলাম ও সাধারন সম্পাদক আল-আমিন গাজীসহ সকল সদস্যবৃন্দ। পাশাপাশি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

 

উল্লেখ্য, ‘আব্দুল কাইউম বরিশাল ১৯৭২ থেকে ১৯৯০ সন পর্যন্ত বরিশাল প্রেসক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। ওই সময় তিনি ডেইলী অবজার্ভার পত্রিকায় সাংবাদিকতা করতেন। বর্তমানে তিনি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের আজীবন সদস্য।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ভূমি কর্মকর্তাকে লাঞ্চিত করার প্রতিবাদে ইন্দুরকানীতে মানববন্ধন

  ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরের মাটিভাঙা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেনকে সরকারি …

error: Content is protected !!