বুড়ো মা কে গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে রেখেছে পাষন্ড ছেলে !

বুড়ো মা কে গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে রেখেছে পাষন্ড ছেলে !

কলকাতার সোনারপুর এর চল পাড়ায় নব্বই বছরের বুড়ো মা কে গাছের সঙ্গে বেধে রাখার অভিযোগ উঠেছে তার ছেলে এবং ছেলে বউয়ের বিরুদ্ধে।

সম্প্রতি এলাকাবাসী স্হানীয় চেয়ারম্যান পল্লব দাসের কাছে এ ব্যাপারে অভিযোগ জানায়। বলা হয় বুড়ো মা কে সারা বছর গাছের সাথে বেধে রাখা হয় । এমন কি শীত কালেও। সারাদিন তাকে মশা কামরায়

বৃদ্ধা মিতা দাসের ছেলে খোকন দাস ভূমি রাজস্ব দপ্তরে চাকুরী করেন। ২৭ নভেম্বর স্নানীয়দের অভিযোগ সত্য কিনা তা যাচাই করার জন্য মিতা দাসের বাড়িতে জান চেয়ারম্যান। গিয়ে তিনি দেখেন ঘটনাটি সত্য। গাছের সাথে দড়ি দিয়ে বাধা অবস্থায় শুয়ে আছে বুড়ো মিতা দাস।  পরে তিনি তাতক্ষনাত মায়ের বাধন খুলে দিয়ে তাকে ঘরে পৌছে দেন।

এই অমানবিক ঘটনাকে বর্বরতা আর নিষ্ঠুরতা ছাড়া আর কি বলা যেতে পারে এমন প্রশ্ন করে পল্লব দাস জানান, বুড়ো বয়সী মায়ের যত্ন নেয়ার বদলে মাকে কষ্ট দেয়া হচ্ছে। পরিস্থিতির উপর নজর রাখা হচ্ছে। আবার এমন করা হলে ছেলে আর ছেলে বউ এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করবেন বলে তিনি জানিয়েছেন।

এদিকে শাশুড়িকে দেখা শুনার জন্য বুয়া রাখা হয়েছে বলে ছেলে বউ দাবি করেন। তিনি চেয়ারম্যানের কাছে আরো বলেন তার শাশুড়ি এদিক ওদিক চলে যায় তাই এমন বেধে রেখেছেন।

 আরো পড়ুন : আজকের স্বর্নের বাজার দর কতো ???

সুত্র: ইন্টারনেট

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাত্র ৩ উপকরণেই তৈরি করুন জামের জেলি

  সকালের নাস্তায় অরেঞ্জ বা অ্যাপলসহ বিভিন্ন ফ্লেভারের জেলি পাউরুটিতে মাখিয়ে খেয়ে থাকেন অনেকেই। কখনো …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!