বালিয়াকান্দিতে বিনামূল্যে মাস্ক ও সচেতনতা সৃষ্টির লক্ষে লিফলেট বিতরণ

 

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ

মন্ত্রিপরিষদ সচিবের নির্দেশনায় করোনার সেকেন্ড ওয়েভ মোকাবেলায় সপ্তাহব্যাপী জনসচেতনতামুলক ক্যাম্পেইন ও স্বাস্থ্য উপকরণ বিতরণের অংশ হিসেবে রাজবাড়ীর বালিয়াকান্দিতে সচেতনতা ক্যাম্পেইন, লিফলেট বিতরণ, মাস্ক বিতরণ কার্যক্রম অব্যহত রয়েছে।

সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া বাজার, রাজধরপুর বাজার, বাওনারা বাজার ও বালিয়াকান্দি ইউনিয়নের চামটা পূজা মন্দিরের ধর্মীয় অনুষ্ঠানে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। এছাড়া বাজারে আগত অটোরিকশা চালক, ভ্যান চালকসহ মাস্কবিহীন সকল ব্যক্তিকে মাস্ক সরবরাহ করা হয়।

এসময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত যুগ্ন সচিব বীরমুক্তিযোদ্ধা গোলাম রহমান মিঞা, উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল হান্নান মোল্যা, ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেন খান, উপজেলা এনজিও সমন্বয়কারী শাহজাহান সিদ্দিক, ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, ইসলামপুর ইউপি সচিব মনিরুজ্জামান রানা, বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ, ওয়ার্ড সদস্য, গ্রাম পুলিশ,সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বলেন, করোনার সেকেন্ড ওয়েভ মোকাবেলার জন্য জনসচেতনা সৃষ্টির লক্ষে হাটে বাজারে বিনামূল্যে মাস্কসহ অন্যান্য উপকরণ বিতরণ করা হচ্ছে। মাস্ক বিহীন সড়ক, বাজারসহ পাওয়া গেলে ভ্রাম্যমান আদালতে জরিমানা অব্যাহত আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ভূমি কর্মকর্তাকে লাঞ্চিত করার প্রতিবাদে ইন্দুরকানীতে মানববন্ধন

  ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরের মাটিভাঙা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেনকে সরকারি …

error: Content is protected !!