নরসিংদীতে করোনা মোকাবেলায় একযোগে ৭ থানায় মাস্ক বিতরণ

পুরো বিশ্বে এখন এক আতঙ্কের নাম করোনা। মাত্র কয়েক মাসের ব্যবধানে বাংলাদেশসহ পুরো দুনিয়ার হিসাব–নিকাশ ওলট-পালট করে দিয়েছে প্রাণঘাতী এই ভাইরাস। তেমনি করোনার ভয়াল থাবা থেকে সাধারণ মানুষকে বাঁচতে শুরু থেকেই অনেক রকম চেষ্টা করছে নরসিংদী জেলা জুড়ে পুলিশ। তারই ধারাবাহিকতায় এবার করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টি লক্ষ্যে রবিবার (২২ নভেম্বর) সকাল থেকে দিনভর জেলার ৭টি থানা এলাকায় একযোকে মাস্ক বিতরণ করেছে পুলিশ।

পুলিশ জানায়, প্রায় আট মাস ধরে সারা বিশ্ব কোভিড-১৯ এর বিরুদ্ধে যুদ্ধ করছে। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়, সরকারের সময়োপযোগী পদক্ষেপের কারণে দৃঢ়তার সাথে তা মোকাবেলা করছে বাংলাদেশ। বৈশ্বিক এই দুর্বিপাকে সম্মুখ সারির যোদ্ধা হিসেবে শুরু থেকেই নিরলসভাবে কাজ করছে জেলার পুলিশ সদস্যরা।
সাম্প্রতিক সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা। করোনার দ্বিতীয় ঢেউ-এর প্রকোপ মোকাবেলায় নরসিংদী জেলা পুলিশ এর উদ্যোগে জেলার ৭টি থানা নরসিংদী সদর, পলাশ, মাধবদী, শিবপুর, মনোহরদী, রায়পুরা ও বেলাব থানা এলাকায় অফিসার ইনচার্জদের নেতৃত্বে (ওসি) মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক প্রচারনা করা হয়। এসময় যাদের মুখে মাস্ক ছিল না তাদেরকে মাস্ক পরিয়ে দেয়াসহ সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়। করোনার দ্বিতীয় ঢেউ রোধে নিজ ও পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান পুলিশ কর্মকর্তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফুলপুর ইউএনও’র সহায়তায় শিশু রিয়া মনিকে খুঁজে পেল তার স্বজনরা

এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃ- ময়মনসিংহের ফুলপুর উপজেলায় ফেলে যাওয়া মেয়ে শিশু রিয়া মনিকে খুঁজে পেল তার স্বজনরা। …

error: Content is protected !!