রাজশাহী কলেজে চাকরির বাজার নিয়ে অনলাইন কর্মশালা 

বেলাল হোসেনঃ রাজশাহী কলেজ বিজনেস ক্লাবের (আরসিবিসি) আয়োজনে অনলাইন সেশন “কিউ&এঃ কর্পোরেট কিউরিওসিটি” অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ নভেম্বর) অলাভজনক সংগঠন “কনকুয়্যার উইথ কাইয়ুম ইসলাম সোহেল” এর সহযোগিতায় এ সেশনটি অনুষ্ঠিত হয়।

বিগত পাঁচ বছর যাবত বিজনেস ক্লাব কলেজের শিক্ষার্থীদের দক্ষ মানব-শক্তিতে পরিণত করতে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় প্রোগ্রাটির আয়োজন করা হয়। অনুষ্ঠানে অতিথি স্পিকার ছিলেন আরএসপিএল গ্রুপের এইচআর ম্যানেজার কাইয়ুম ইসলাম সোহেল।

কর্মশালায় যারা যুক্ত ছিলেন তারা কর্পোরেট সম্পর্কে, কি কি দক্ষতা থাকা দরকার, সিভি কেমন হওয়া উচিত ইত্যাদি প্রশ্ন করে এবং প্রশ্ন গুলোর উত্তর দেন আলোচক। এছাড়াও কর্পোরেটের জন্য নিজেকে প্রস্তুত করতে নানা টিপস শেয়ার করেন।

ক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল মুজাহিদ জানান, তারা এমন কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রাখবেন চান। চাকরি পাওয়ার জন্য শিক্ষার্থীদের গড়ে তুলতে বিজনেস ক্লাবকে একটি প্রধান গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হিসেবে গড়ে তুলবেন তারা। এছাড়াও ক্লাবের সাথে সংযুক্ত থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দেশসেরা প্রধান শিক্ষক শহিদুল ইসলামকে সংবর্ধনা

  শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দিতে দেশসেরা প্রধান শিক্ষক স্বাবলম্বী ইসলামপুর সরকারী প্রাথমিক …

error: Content is protected !!