ময়মনসিংহে বেড়েছে জানালা দিয়ে চুরির ঘটনা

ময়মনসিংহঃ বিভাগীয় শহর ময়মনসিংহে জানালা দিয়ে চুরি যেনো এক কমন ঘটনা। প্রায়ই শুনা যায় থাই গ্লাস খুলে গ্রীলের বাহির থেকে হাত বা লাঠির মাথায় তার পেচিয়ে তা ব্যবহার করে চুরি করে নিয়ে যায় মানুষের টাকা, মোবাইল, গয়না ইত্যাদি যা পায় হাতের কাছে।

এমনই এক ঘটনা ঘটে ২১ নভেম্বর শনিবার ভোর রাতে নগরীর নতুন বাজার এলাকায়। জানালা খুলে একটি বিল্ডিং এর ৩য় তলা থেকে নিয়ে যায় ক্যামেরা, মানিব্যাগসহ অন্যান্য জিনিসপত্র এবং একই বিল্ডিং এর ২য় তলা থেকে টাকা সহ নানান জিনিসপত্র নিয়ে যায়।

 

৩য় তলার ভুক্তভুগী বাসিন্দা নিউজ ঢাকা কে বলেন শব্দ শুনে যখন উঠে লাইট অন করলাম তখন দেখি জানালা খুলা ওয়ারড্রব টা ঘুরানো যেটি কিনা আগে জানালার উল্টাদিকে ঘুরানো ছিলো আর প্রথম ড্রয়ার টি খোলা সেখান থেকে নিয়ে গেছে ক্যামেরা সহ অন্যান্য জিনিস পত্র এবং লাইট অন করে ফেলায় ফেলে গেছে মাস্কের বক্স আর জানালায় আটকে আছে দুটি বাল্বের বক্স যা উক্ত ড্রয়ারেই ছিলো। উঠতে আরেকটু দেরি হলে হারাতে হতো ওয়ারড্রবে থাকা মোবাইল টিও। তারপর ভোর সাড়ে ৬ টার দিকে বাসার কেয়ারটেকার ড্রেনে একটি ব্যাগ পরে থাকতে দেখে তা তুলে আনে যা দ্বিতীয় তলার বাসিন্দার। যেটিও গত রাতে চুরি হয়েছে, ধারণা করা হয় চুরি করার সময় হয়তো দ্বিতীয় তলা থেকে ব্যাগ টি নিচে পড়ে গিয়ে ছিলো। এরপর ভোর ৭ টার দিকে জানালার পাশে অর্ধ নির্মাণাধীন বিল্ডিং এর ছাদে পাওয়া যায় একটি কাঠের টুকরো যার মাথায় লম্বা লোহার তার লাগানো যা সামনের দিকে বাকানো। ধারণা করা হয় চুর এটু ব্যবহার করে দূরের জিনিস জানালার বাহির থেকে চুরি করে থাকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নেত্রকোনায় র‌্যাবের হাতে অস্ত্র ও মাদক ব্যবসায়ী আটক

  পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার দুর্গাপুরে অস্ত্র ও মাদকসহ মো. সোহেল …

error: Content is protected !!