টাঙ্গাইলে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের কমিটি গঠন

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধিঃ

সামাজিক ও অরাজনৈতিক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের চেয়ারম্যান শফি মুদ্দাসির খান জ্যোতি ও নির্বাহী পরিচালক মোঃ গোলাম মোস্তফা মজুমদার স্বাক্ষরিত পত্রে ২২ সদস্যর এ কমিটি অনুমোদনও দেওয়া হয়েছে গত শুক্রবার ।

আশরাফুল ইসলাম (আরিফ) সভাপতি মোঃ রিপন খান কে সাধারণ সম্পাদক ও সোহেল রানাকে সাংগঠনিক সম্পাদক করে ২২ সদস্যর একটি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি ইবরাহীম সরকার, সহ-সভাপতি সৈয়দ শাহিন, সহ- সাধারন সম্পাদক মসিউর রহমান সুজন,অর্থ সম্পাদক কাজী রহমান সজীব, প্রচার সম্পাদক নাসির উদ্দিন (মিলন) , অফিস সম্পাদক মৌসুমি তাজনীন মৌ, শিক্ষা সম্পাদক এস এম আব্দুল লতিফ, আলো সম্পাদক বশির উদ্দিন আশিক,স্বাস্থ্য সম্পাদক রফিক হাসান,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিদুল ইসলাম, সাংস্কতি বিষয়ক সম্পাদক শাহরিয়ার আলম শওকত,পরিবেশ সম্পাদক মোঃ আলমগীর হোসেন,আইন সম্পাদক রবিউল ইসলাম খান,তথ্য ও গবেষনা সম্পাদক কৌশিক মিলন,নির্বাহী সদস্যরা হলেন,বাহাদুর কবির,বেল্লাল হোসেন,এ কে গনি মিয়া,রাকিব জীবন,সৈয়দ হৃদয় প্রমুখ।
সংগঠনের সভাপতি আশরাফুল ইসলাম আরিফ সাধারণ সম্পাদক মোঃ রিপন খান জানান, ছিন্নমুল মানুষ ও শিশুদের পূর্ণবাসন ও খাবার দেওয়াসহ শিক্ষা, প্রশিক্ষণ দেওয়ার মত কাজ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খুলনায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন তাঁর স্ত্রী

  মোঃ আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃখুলনা মহানগরীর খানজাহান আলী থানাধীন শিরোমনি মধ্যপাড়া এলাকায় সেনা …

error: Content is protected !!