নন্দীগ্রামে আগুনে পুড়ে ছাই মোখলেছুরের স্বপ্ন

অসীম কুমার, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে শর্ট-সার্কিটের আগুনে পুড়ে ছাই হয়েছে মোখলেছুরের একমাত্র আয়ের সম্বল তাঁর চায়ের দোকান। ঘটনাটি ঘটেছে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত দাসগ্রাম বাজারে।২০ নভেম্বর দিবাগত রাত ১১ ঘটিকায় এই ঘটনাটি ঘটে। এতে দাসগ্রাম সোনার পাড়া নিবাসী মোঃ আব্দুলের ছেলে মোখলেছুরের দোকান পুরোই ভস্মীভূত হয় ও পাশের আরে ২টি দোকানের আংশিক ক্ষতিগ্রস্থ হয়।

স্থানীয়রা জানান, রাত ১১ টার দিকে তাঁরা বাজারে মোখলেছুরের দোকান থেকে আগুনের কুন্ডলি ও ধোঁয়া দেখতে পান, তারপর তাঁরা নন্দীগ্রাম ফায়ার স্টেশনে ফোন করেন এবং দোকানিকে খবর দেন।

ভস্মীভূত হওয়া চা দোকানের মালিক মোখলেছুর জানান, তাঁর পরিবারের ভরনপোষণের একমাত্র অবলম্বন চায়ের দোকান পুড়ে যাওয়ায় বাকরুদ্ধ তিনি। ৭ সদস্যের পরিবার নিয়ে তিনি এখন হতাশাগ্রস্ত। এতে তাঁর ৫০ হাজার টাকার মালামাল পুড়ে গেছে, এ ক্ষতি পুষিয়ে ওঠা তাঁর জন্য খুবই কঠিন হবে।

পাশের ক্ষতি হওয়া ২ দোকানের মালিক উজ্জ্বল মোহন্ত ও চিত্ত মোহন্ত জানান, তাঁদের ২ জনের ১০ হাজার টাকার মালামাল পুড়ে গেছে।

নন্দীগ্রাম ফায়ার সার্ভিস থেকে জানানো হয়, আগুন লাগার খবর পেয়ে আমরা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শার্ট -সার্কিট থেকেই এ আগুনের সুত্রপাত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজবাড়ীতে জেলা ভিত্তিক কারাতে প্রশিক্ষণ ক্যাম্প

  শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ বাংলাদেশ কারাতে ফেডারেশনের ব্যবস্থাপনায় জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় …

error: Content is protected !!