অস্টেলিয়া বিএনপি

অস্টেলিয়া বিএনপি এর উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালিত

দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে কেক কেটে জন্মদিন পালন করেন অস্টেলিয়া বিএনপি ও অস্ট্রেলিয়া ছাত্রদল ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেলবোর্ন বিএনপির সভাপতি আলহাজ্ব রিয়াজ উদ্দিন আহমেদ মনি, অস্ট্রেলিয়া ছাত্রদল সভাপতি কায়েস মাহমুদ জনির সভাপতিত্বে তারেক রহমানের ৫৩ তম জন্মদিন কেক কেটে উদযাপিত হয়।

তারেক রহমানের জন্মদিনের উপলক্ষে বর্তমান সময়ে বাংলাদেশের সার্বিক পরিস্থিতি নিয়ে মেলবোর্নের সাফেরণ রেস্টুরেন্টে, অস্ট্রেলিয়ার সময় সন্ধ্যা ৬ টায় এবং বাংলাদেশ সময় দুপুর ১ টায় একটি আলোচনা সভা অনুষ্টিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেলবোর্ন বিএনপি সভাপতি আলহাজ্ব রিয়াজ উদ্দিন মনি বলেন তারেক রহমান আমাদের বাংলাদেশের ভবিষ্যৎ রাষ্ট্রপ্রধান. তার জন্য আপনারা সকলে দোয়া করবেন. তিনি যেন সুন্দর ও সুস্থভাবে বাংলাদেশে গিয়ে সঠিক নেতৃত্ব দিতে পারে, তারেক রহমান বাংলাদেশের জন্য একটি অমূল্য সম্পদ, অনেকেই এখন তারর জনপ্রিয়তা দেখে তাকে অপদস্থ করতে উঠে পরে লেগেছে ।

মনি আরো বলেন তারেক রহমান নতুন প্রজন্মের কাছে এখন অনেক জনপ্রিয় হয়ে উঠেছে তাই সকলকে সর্বদা আরো বেশি সজাগ থাকতে হবে, আর যেন কোনোভাবেই মিথ্যা মামলা দিয়ে তারেক রহমানকে কোনো অত্যাচার বা হয়রানির শিকার না করাতে পারে। আপনারা সকলেই জানেন এর আগে কিভাবে তারেক রহমানকে হত্যার উদ্দেশ্যে বিগত ওয়ান ইলেভেন এর সময়কার সরকার তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তার উপর অন্যায় ভাবে অত্যাচার করেছে।

এছাড়াও অস্ট্রেলিয়া ছাত্রদল সভাপতি কায়াস মাহমুদ জনি তার বক্তব্যে বলেন, তারেক রহমান আমাদের নতুন প্রজন্মের কাছে যেমন জনপ্রিয় তেমনি সারা বাংলাদেশের আপামর জনসাধারণের নয়নের মনি এবং বাংলাদেশের ভবিষ্যৎ রাষ্ট্রপ্রধান। তারেক রহমান অনেক অন্যায় অত্যাচারের শিকার হয়েছেন হারিয়েছেন আদরের ছোট ভাইকে, তরুন্যের অহংকার সমগ্র দেশবাসীর নয়নমণি তারেক রহমানের অপেক্ষায় রয়েছে সারা বাংলার কোটি কোটি মানুষ। জনাব তারেক রহমানের জনপ্রিয়তা দিনকে দিন বেড়ে চলেছে।

জনি আরো বলেন, তারেক রহমানের এই জনপ্রিয়তা কে এই অবৈধ সরকার ভয় পায়, তাইতো নিত্য নতুন মিথ্যা মামলা দিয়ে তাকে নাজেহাল করার চেষ্টা করছে কিন্তু আর বেশি দিন নেই অতি শিগ্রই তারেক রহমান বীরের বেশে বাংলাদেশে ফিরে যাবে এবং তখন এ অবৈধ সরকার বুঝবে বাংলাদেশের মানুষ কাকে চায় ।

উক্ত সভায়অস্টেলিয়া বিএনপি ও অস্ট্রেলিয়া ছাত্রদলে সিনিয়র নেতাকর্মী সহ আরো অনেক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন : মনি কোন আসনের প্রার্থী

 

নিউজ ঢাকা ২৪ ডেস্ক

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবি শিক্ষার্থী নাঈম রাজ এর কবিতা ‘আতুড়ঘর’

আতুড়ঘর – নাঈম রাজ আরশোলায় মতো ফুড়ুৎ করে– এসেছি একদিন এরপরে হলো জন্ম, ঐ একবারই …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!