যুবলীগ নেতা পাভেলের অনুষ্ঠানে হাজারো জনতার ঢল

ইউসুফ কবির উৎস, সাভারঃ- আজ সাভারে বর্ণাঢ্যভাবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়ার আয়োজন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসীম (পাভেল)। এ আয়োজনে সাভার-আশুলিয়ার প্রায় ৭ হাজার লোকের ঢল নামে। তবে তার নিযুক্ত ভলান্টিয়ার এবং আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর সহযোগিতায় স্বাস্থবিধি মেনে চলার বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হয়েছে।

গত ১৪ ই নভেম্বর প্রকাশিত আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে প্রেসিডিয়াম সদস্য (৩) হিসেবে স্থান পান এই যুবলীগ নেতা। তিনি সদ্য সাবেক আওয়ামী যুবলীগ সাংগঠনিক সম্পাদক ছিলেন,তিনি ঢাকার প্রতিষ্ঠিত একজন বিশিষ্ট ব্যবসায়ী ও সাভার আশুলিয়ার কৃতি সন্তান।

আবু আহমেদ নাসিম পাভেল দোয়া অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও দীর্ঘায়ু কামনা করেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন, সেই সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এবং সাধারণ সম্পাদক জনাব মাইনুল হোসেন খান নিখিলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

তিনি তাঁর বক্তব্যে বলেন আমার উপর অর্পিত দায়িত্ব যেন যথাযথভাবে পালন করতে পারি সেই দোয়া আমার জন্য করবেন। এসময় উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য রেজাউল করিম বাবলু এমপি (সতন্ত্র), সাভার পৌর সভার প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্লা, সাভার উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল আহমেদ, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, আশুলিয়া থানা যুবলীগের সভাপতি প্রার্থী রাজু দেওয়ান(সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা) সাধারণ সম্পাদক প্রার্থী নাছির আহমেদ। ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি জনাব সাইদুল ইসলাম। সাভার উপজেলা আওয়ামিলীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জু দেওয়ান সহ ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামিলীগ এর বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রকৃত মুক্তির স্বাদ পায়নি বাংলাদেশ: ইশানেতা আ.জলিল

আবদুল্লাহ আল মামুন, যশোর জেলা প্রতিনিধি: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন যশোর জেলা শাখার উদ্যোগে আজ …

error: Content is protected !!