লালপুরে জাতীয় সাংবাদিক সংস্থা’র নতুন কমিটি গঠন, সভাপতি মোয়াজ্জেম-সম্পাদক ইনতাজ

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরে লালপুরে প্রভাষক মোয়াজ্জেম হোসেনকে সভাপতি ও অধ্যক্ষ ইনতাজ আলীকে সাধারণ সম্পাদক করে জাতীয় সাংবাদিক সংস্থা’র লালপুর উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২০নভেম্বর) সকালে লালপুর উপজেলা প্রেসক্লাবের কার্যলয়ে আব্দুল মোতালেব রায়হানের সভাপতিত্বে নতুন কমিটি গঠনের লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা নাটোর জেলার সাধারন সম্পাদক সালাহ উদ্দিন।

এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন লালপুর উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি প্রভাষক সাহীন ইসলাম, প্রভাষক মোয়াজ্জেম হোসেন, প্রভাষক আলমাস হোসেন প্রমুখ।

এছাড়া অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক ফরহানুর রহমান রবিন, অর্থ সম্পাদক ফজলুর রহমান পলাশ, দপ্তর সম্পাদক জামিল হোসেন, সদস্য আব্দুল্লাহ আল মামুন, মাহাবুবুর রহমান, মেহেদী হাসান, শরিফুল ইসলাম শিমুল প্রমুখ।

সভায় সর্ব সম্মতিক্রমে প্রভাষক মোয়াজ্জেম হোসেন সভাপতি ও অধ্যক্ষ ইনতাজ আলী সাধারন সম্পাদক, ফজলুর রহমান যুগ্ন-সাধারণ সম্পাদক, সাব্বির আহমেদ মিঠু সাংগঠনিক সম্পাদক, সজিবুল ইসলাম হৃদয়কে প্রচার সম্পাদক নির্বাচিত করা হয়।

পরে জাতীয় সাংবাদিক সংস্থা’র নাটোর জেলার সাধারন সম্পাদক এই ৫ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষনা করেন। এবং নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী কয়েকদিনের মধ্যে ২১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আগামী ৩ দিনে কমতে পারে রাতের তাপমাত্রা

সারাদেশে আজ (শুক্রবার) দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। তবে আজ রাতের তাপমাত্রা ১ থেকে …

error: Content is protected !!