নরসিংদীতে ২ লাখ ২৮ হাজার টাকার ইয়াবা উদ্ধার, আটক ৬

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীর মাধবদীতে পৃথক অভিযানে ৭৬০ পিস ইয়াবা ট্যাবলেট যার মূল্য ২ লাখ ২৮ হাজারসহ ছয় মাদক ব্যবসায়ী আটক করেছে ডিবি। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) নরসিংদী সদর উপজেলার মাধবদী থানা এলাকা থেকে তাদের আটক করে জেলা গোয়েন্দা ডিবি।

আটককৃত হলো, শহরের চৌয়া এলাকার নওশের আলী ছেলে তন্ময় (২৫) ও পাঁচদোনা নাগেরহাট এলাকার একরামুল হোসেনের ছেলে হুমায়ুন (২৫), মাধবদী থানার আসমান্দিরচর এলাকার মুনসুর আলীর পুত্র কাউয়ুম বাবু (৩০), নরসিংদী শহরের শালিধা এলাকার বাবুল মিয়ার পুত্র তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নয়ন মিয়া (২৭),নরসিংদীর হাশেমের পুত্র আরমান সরকার (৪০) ও রাজা মিয়ার পুত্র লালন মিয়া (২৫)।

ডিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার এসআই তাপস কান্তি রায় ও মাহমুদুল হাসান মাধবদী থানা এলাকায় অভিযান চালিয়ে পাচঁদোনা মোড় থেকে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী হুমায়ুন ও তন্ময় কে ৫০০ পিস ইয়াবাসহ আটক করে। অপরদিকে এসআই মাহমুদুল হাসান মাধবদী থানাধীন আসমান্দীরচরে অভিযান চালিয়ে কাউয়ুম বাবু ,নয়ন মিয়া, আরমান সরকার ও লালন মিয়া কে ২৬০ পিস ইয়াবাসহ আটক করে করে।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রুপম কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে নিউজ ঢাকাকে জানান, ইয়াবাগুলির মূল্য ২ লাখ ২৮ হাজার টাকা। আটককৃতদের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক মাদক মামলা আছে। উক্ত ঘটনায় মাধবদী থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নওগাঁয় অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যান বহিস্কার

নওগাঁ প্রতিনিধি: চাকুরি দেয়ার নামে অর্থ আদায় এবং ১০ টাকা কেজি দরে চাল বিতরণে অনিয়মের …

error: Content is protected !!