রাজবাড়ীতে ৪৭০ ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ীতে অভিযান চালিয়ে জেলার চিহ্নিত ৫ মাদক ব্যাবসায়ীকে ৪৭০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।
গ্রেপ্তারকৃতরা হলো মোঃ আশিক অরুপে ছোট আশিক, আলামীন হোসেন, ইনছান হোসেন ও মোঃ রাসেল তপেদার। বুধবার দিবাগত রাতে রাজবাড়ী সদর উপজেলার আগমারাই গ্রামের মওলা মল্লিকের বসত বাড়ীর পূর্ব পাশ্বে কাঁচা রাস্তার উপর হতে তাদের গ্রেপ্তার করা হয়। পৃথক অন্য একটি অভিযানে গোয়ালন্দ থেকে মাদক ব্যবসায়ী মিরাজ শেখকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

রাজবাড়ীর গোয়েন্দা পুুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ওমর শরিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যাবসায়ী মোঃ আশিক অরুপে ছোট আশিককে ২২০ পিছ, আলামীন হোসেনকে ১০০ পিছ, ইনছান হোসেনকে ৮০ পিছ ও মোঃ রাসেল তপেদারকে ২৫ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও পৃথক অন্য একটি অভিযানে গোয়ালন্দ থেকে মাদক ব্যবসায়ী মিরাজ শেখকে ৪৫ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একাধীক মাদক মামলা আছে। এছাড়াও ইয়াবাসহ গ্রেপ্তার হওয়ায় রাজবাড়ী সদর ও গোয়ালন্দ ঘাট থানায় আলাদা দুটি মামলা দায়ে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নওগাঁয় অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যান বহিস্কার

নওগাঁ প্রতিনিধি: চাকুরি দেয়ার নামে অর্থ আদায় এবং ১০ টাকা কেজি দরে চাল বিতরণে অনিয়মের …

error: Content is protected !!