বালিয়াকান্দিতে অটোগাড়ী ছিনতাইয়ের চেষ্টা, আটক

 

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে বাড়ী থেকে অটো বাইক নিয়ে যাওয়ার সময় চালক বাধা উপেক্ষা করে তাকে মারধোর করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতার হাতে ৩জন আটক হয়। তাদেরকে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের ঘিকমলা গ্রামের জহর মোল্যার ছেলে ও বর্তমান নরসিংদী সদর উপজেলার সেকেরচর গ্রামের বাবুর হাট হেলাল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া মঞ্জু মোল্যা (৪৮), নরসিংদী জেলার রায়পুরা থানার শাহেরচর মধ্যেপাড়ার মোহাম্মদ আলী মেম্বারের বাড়ীর পাশের কফিল উদ্দিন প্রধানের ছেলে মোঃ রিপন মিয়া (৩৩) ও নরসিংদী সদর থানার চিনিশপুর গ্রামের সোবহান মিয়ার ছেলে বর্তমানে নারায়নগঞ্জের রুপগঞ্জ থানার গাউছিয়া নতুন বাজার কবরস্থানের পাশে জালাল মেম্বারের বাড়ীর ভাড়াটিয়া আইনুল মিয়া ওরফে শামীম (৪০)।

মামলার বাদী ও ব্যাটারী চালিত অটো বাইকের মালিক উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজলী গ্রামের কফিল উদ্দিন সরদারের ছেলে আকমল হোসেন বলেন, বুধবার রাত ৯টার দিকে বাড়ীর গ্যারেজে অটো গাড়ীটি চার্জে লাগিয়ে সামনে ও পিছনে শিকল দিয়ে তালা দিয়ে রাখি। রাত সাড়ে ৩ টার দিকে অটো গাড়ী রাখার স্থান থেকে শব্দ শুনে আমার মা ঘরের জানালা দিয়ে টর্চ লাইট মেরে দেখতে পান কিছু লোক আমার অটো গাড়ীটি নিয়ে যাচ্ছে। মায়ের ডাকাডাকি শুনে দ্রুত উঠে আমার বাড়ীর সামনে রহিম সরদারের মোড়ে গাড়ীর সামনে গিয়ে আটকানোর চেষ্টা করি। এসময় রিপন মিয়া তার হাতে থাকা রড দিয়ে আমাকে বারী মেরে রাস্তার উপর ফেলে দেয়। আমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে গুলি করার হুমকি দেয়। টর্চের আলোতে লোকজন দেখতে পান তাদের কাছে গুলি করার কোন অস্ত্র নেই। তাৎক্ষনিক তাদেরকে অটোগাড়ীসহ আটক করা হয়। পালানোর চেষ্টা করলে লোকজনের সাথে ধস্তাধস্তি হয়। এতে তারা আঘাতপ্রাপ্ত হয়। তারা জিজ্ঞাসাবাদে নাম প্রকাশ করে। পরে থানার পুলিশে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থল থেকে গাড়ী, আটককৃত ৩জন ও লোহার রড উদ্ধার করে। বৃহস্পতিবার বালিয়াকান্দি থানায় ৩জনকে আসামী করে মামলা দায়ের করেছি।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান বলেন, অটো বাইকের মালিক ৩জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। এরমধ্যে রিপন মিয়া নামে এক আসামীর বিরুদ্ধে নরসিংদী, কুমিল্লা থানায় ডাকাতি ও দস্যুতার একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত ৩ আসামীকে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নওগাঁয় অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যান বহিস্কার

নওগাঁ প্রতিনিধি: চাকুরি দেয়ার নামে অর্থ আদায় এবং ১০ টাকা কেজি দরে চাল বিতরণে অনিয়মের …

error: Content is protected !!