মণিরামপুরে কমিউনিটি ক্লিনিক উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী স্বপন

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধিঃ মনিরামপুরের ভোজগাতী অধ্যাপক আব্দুল খালেক মনি কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করা হয়েছে।

গতকাল বুধবার ভোজগাতী কমিউনিটি ক্লিনিক উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দেয়ার জন্য কমিনিটি ক্লিনিকে গুরুত্ব দিয়ে চলেছেন। বর্তমান সরকারের কল্যাণমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন । তিনি মনিরামপুরবাসীর বিভিন্ন উন্নয়নে তার অব্যহত প্রচেষ্টা এবং জনগনের সার্বিক কল্যাণে সর্বদা নিজের কর্মতৎপরতা অব্যহত রাখতে চান। মানুষের ভালবাসাই তার সমস্ত কর্মপ্রেরণা যোগাবে।

 

বুধবার মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এ কমিউনিটি ক্লিনিক উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মনিরামপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, ভোজগাতি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আনিছুর রহমান তজু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোড়ল, প্রধান শিক্ষক আব্দুল আজিজ, মনিরামপুর যুবলীগের যুগ্ন-আহবায়ক শরিফুল ইসলাম রিপন, সিনিয়র সদস্য মুঞ্জুর আক্তার।

 

এ সময় উপস্থিত ছিলেন, মনিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান, ডেপুটি সিভিল সার্জন ডাঃ প্রতিভা ঘরাই, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শুভ্রা রানী দেবনাথ, অধ্যাপক ফজলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, ভোজগাতী যুবলীগ সভাপতি আলমগীর হোসেন,সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মারুফ হোসেন, ঢাকুরিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি জয় জয়ন্ত কুমার বসুসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ব্যাংক এশিয়ার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুরে ব্যাংক এশিয়ার ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। …

error: Content is protected !!