নেত্রকোনায় রেল ইঞ্জিনের সামনের চার চাকা লাইনচ্যুত

 

পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃনেত্রকোনা জেলার পুর্বধলা উপজেলা জারিয়ায় রেল স্টেশনে রেল ইঞ্জিনের সামনের চারটি চাকা লাইনচ্যুত হয়েছে। এতে শ্যামগঞ্জ-বিরিশিরি মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

তিন ঘন্টা বিরিশিরি-শ্যামগঞ্জ মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। ইতিমধ্যে দুর্ভোগে রয়েছে দুর্গাপুর থেকে ময়মনসিংহ, নেত্রকোনা সহ বিভিন্ন স্থানে যাতায়াতকারী হাজারো মানুষ।

মঙ্গলবার সকালে ২৭২নং ডাউন ট্রেনটি ময়মনসিংহ থেকে জারিয়া রেল স্টেশনের উদ্দেশ্যে ছেড়ে আসে। সকাল ৮টার দিকে পুর্বধলা উপজেলার জারিয়া রেল স্টেশনে অদূরে নলুয়াপাড়া রেলক্রসিংয়ে রেল ইঞ্জিনের সামনের চারটি চাকা লাইনচ্যুত হয়ে। এতে কেউ হতাহত না হলেও বিরিশিরি-শ্যামগঞ্জ মহাসড়কে যান চলচাল বন্ধ হয়ে যায়।

এ দিকে এই রেলপথে ঢাকা থেকে ময়মনসিংহ বলাকা কমিউটার ট্রেনটিও নির্ধারিত সময়ে জারিয়া আসতে না পারায় ওই ট্রেনের যাত্রীরাও দুর্ভোগে রয়েছেন।

পূর্বধলা উপজেলার রেল স্টেশনের বুকিং সহকারি মো. আব্দুল মোমেন জানান,এই দুর্ঘটনাকবলিত ট্রেনটিকে উদ্ধারের জন্য ময়মনসিংহ থেকে রিলিফ ট্রেন ঘটনাস্থলে রওনা দিয়েছে।

পুর্বধলা থানার ওসি মো. তাওহীদুর রহমান বলেন, কেউ হতাহত না হলেও সড়ক ও রেল পথে যান চলাচল বিচ্ছিন্ন ছিল। ইতিমধ্যে সড়ক পথে যান চলাচল স্বাভাবিক করার জন্য কাজ করেছে পুলিশ।  একপর্যায়ে তিন ঘন্টা পর সড়ক পথটি চালু করা হয়েছে বলে তিনি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে চেয়ারম্যান প্রার্থী জালালের মোটরসাইকেল শোডাউন

  লালপুর(নাটোর) প্রতিনিধিঃ নাটোরের লালপুরে তিন শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা ও গণসংযোগ করেছে দুড়দুড়িয়া ইউনিয়নের …

error: Content is protected !!