রাজবাড়ীর বাণীবহ বাজারে মাংস ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ নিরাপদ ও স্বাস্থ্যসম্মত মাংস নিশ্চিত করতে রাজবাড়ী সদর উপজেলার বাণীবহ বাজারে গরুর মাংসের স্টলে ভ্রাম্যমান আদালতের অভিযানে এক মাংস ব্যবসায়ীকে ৫হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রাজবাড়ী সদর প্রাণিসম্পদ স¤প্রসারণ কর্মকর্তা ডা. মোঃ শামসুর রহমান সুমন বলেন, সোমবার সকালে সহকারী কমিশনার ও নির্বাহি ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে সদর উপজেলার বাণীবহ বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে জবাইখানায় মাংস প্রস্তুত করায় পশু জবাই ও মাংসের মান নিয়ন্ত্রন আইন, ২০১১ এ মাংস ব্যবসায়ী নাজিমুদ্দিনকে ৫হাজার টাকা জরিমানা অনাদায়ে ২১দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে। পরে জরিমানার টাকা প্রদান করেন। অভিযানে প্রসিকিউশন প্রদান করেন, প্রাণিসম্পদ স¤প্রসারণ কর্মকর্তা ডা. মোঃ শামসুর রহমান সুমন। অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা প্রশাসন কর্মকর্তারা। এসময় ভবিষ্যতে মাংস বাজারের পরিবেশ উন্নত করার ব্যাপারে প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দক্ষিণ সিটি করপোরেশনের চাঁদাবাজির প্রতিবাদে অবস্থান ও বিক্ষোভ

রাজধানীর যাত্রাবাড়ী আড়তে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের চাঁদাবাজির প্রতিবাদে অবস্থান কর্মসূচি এবং বিক্ষোভ করেছেন শ্রমিকেরা। …

error: Content is protected !!