বাঘেরহাটে বাইনতলা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মারধরের অভিযোগ

বাঘের হাট রামপালে বাইনতলা ইউনিয়ানের চেয়ারম্যান আব্দুল্লাহ ফকির এর সালিশ না মানায় শেখ ওহিদ নামের এক ব্যাক্তিকে মার ধরের অভিযোগ উঠেছে। শেখ ওহিদ পেশায় এক জন নারিকেল ব্যাবসাই।

শেখ ওহিদ জানায় বাংলাদেশের প্রতি জেলায় নারিকেল সরবরহ করে থাকেন তার বেশি নারিকেল সাপলাইদেন কক্সবাজার উখিয়া । উখিয়া এক ব্যাবসাই হোসেনের সাথে ওহিদ শেখের ব্যাবসাই লেনদেন ছিল মোঃ হোসেন ১১/৮/২০২০ ইং তারিখ চেয়ারম্যান বরাবর একটি লিখিত অভিযোগ করায় চেয়ারম্যান শেখ ওহিদ কে ডেকে তার মৌখিক কথা না শুনে তার কাছে এক লক্ষ টাকা দাবি করেন এবং জোর প‚র্বক ওহিদের কাছ থেকে পয়এিশ হাজার টাকা নেন।

বাকি টাকার জন্য তাকে ১০.১১.২০২০ ইং সন্ধা ৭ টায় চেয়ারম্যান তার ব্যাক্তিগত অফিসে ডেকে মারধর করে এক ঘন্টা আটকিয়ে রাখেন সেখান থেকে শেখ ওহিদের ম্যানেজার আনোয়ার উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল করেজ হাসপাতালে ভর্তি করেন। দায়ত্ব রত ডাক্তার জানান ওহিদের ঠোটে চার টা সেলাই লেগেছে আর বাম কানের পর্দা ফেটে গিয়াছে।

বাংলাদেশ প্রতিদিন ও দৈনিক প‚র্বঞ্চল সুএে জানাজায় চেয়ারম্যান আব্দুল্লাহ ফকিরের বিরুদ্ধে বিজিএফের চাল আতœসাৎ দুই চোখ নষ্ট সহ একাধিক মামলার আসামি তিনি। আরও জানাযায় সরকার দলের নাম ভাঙ্গিয়ে এলাকার চিংরির ঘের দখল সহ নানা অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এ ঘটনায় কথা বলার জন্য  চেয়ারম্যান আব্দুল্লাহ ফকিরের সাথে মুঠ ফোনে বার বার যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া জায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নওগাঁয় অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যান বহিস্কার

নওগাঁ প্রতিনিধি: চাকুরি দেয়ার নামে অর্থ আদায় এবং ১০ টাকা কেজি দরে চাল বিতরণে অনিয়মের …

error: Content is protected !!