কেরানীগঞ্জে র‌্যাবের সোর্স খুনের ঘটনায় দুই আসামী গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জে গত 27 সেপ্টেম্বর পূর্ব শত্রæতার জের ধরে র‌্যাবের সোর্স মো: আলমগীর হোসেন খুনের ঘটনায় ২ আসামীকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। ১৬ নভেম্বর সোমবার আসামিদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিরা হচ্ছেন মো: লিটন ওরফে কাউয়া লিটন (৩২), ও সবর আলী (৩০)।

কেরানীগঞ্জ মডেল থানা এস আই মো: সাদ্দাম মোল্লা জানান, গত ২ সেপ্টেম্বর ২০২০ তারিখ দিবাগত রাতে কেরানীগঞ্জ মডেল থানাধীন পূর্ব চড়াইল এলাকায় একদল দুর্বৃত্ত আলমগীরকে ছুরিকাঘাত করে খুন করে। আলমগীর একজন র‌্যাবের সোর্স ছিলো। ধারনা করা হচ্ছিল পূর্ব শত্রতার জের ধরেই তাকে খুন করা হয়ে থাকতে পারে। এ ঘটনায় নিহত আলমগীরের ছোট ভাই মো: জুয়েল পরের দিন কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

মামলাটির তদন্তভার আমি নিলে গত দেড় মাস মামলাটি তদন্ত করে ও প্রযুক্তির সহায়তা নিয়ে মামলার সাথে সরাসরি জড়িত ০২ আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হই।

এরপরে আসামিদের আদালতে প্রেরণ করলে আসামিরা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে ১৬৪ ধারায় সরাসরি খুনের সাথে জড়িত থাকার স্বীকারোক্তিমুলক জবানবন্দী দেয়।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মইনুল ইসলাম পিপিএম বলেন, কোন অপরাধীকেই ছাড় দেয়া হবে না । অপরাধী যত শক্তিশালীই হোক তাকে আইনের আওতায় আনে সুবিচার নিশ্চিত করা হবে। র‌্যাবের সোর্স হত্যা মামলায় ২ আসামী গ্রেপ্তার আছে বাকিদের গ্রেপ্তারের জোর চেষ্টা চালানো হচ্ছে। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বুড়িগঙ্গায় গোসল করতে নেমে শিশু নিখোঁজ ; একদিন পর লাশ উদ্ধর

বুড়িগঙ্গা নদীতে সুমন মিয়া নামের (০৯) বছরের এক শিশু গোসল করতে নেমে নিখোঁজ হয়। পরদিন …

error: Content is protected !!