লালপুরে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক বিতরণ

 

লালপুর(নাটোর) প্রতিনিধিঃ  নাটোরের লালপুরে( কোভিড-১৯) করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে ব্যক্তিগত উদ্যোগে মাস্ক বিতরণ করেন নাসিম হজ্জ কাফেলার ব্যবস্থাপনা পরিচালক ও সাংবাদিক এএসএম মোকাররেবুর রহমান নাসিম।

রোববার (১৫ নভেম্বর) উপজেলার মমিনপুর মাজার শরীফ দাখিল মাদরাসায় ছাত্র-ছাত্রীদের মাঝে দেড়শতাধিক ফেইস মাস্ক বিতরণ তিনি। এছাড়া বিভিন্ন সময় কোভিড -১৯ মোকাবেলায় লালপুর বাজার, কলসনগর, রাকসা, রঘুনাথপুরসহ তার আশেপাশের এলাকায় মাস্ক বিতরণ করে আসছেন তিনি।

এবিষয়ে মোকাররেবুর রহমান নাসিম জানান, শিক্ষা মন্ত্রণালয়ের দিক নির্দেশনায় প্রত্যেকটা প্রতিষ্ঠানে আ্যসাইনমেন্ট পরিক্ষা হচ্ছে। তার ধারাবাহিকতায় তার কার্যক্রম মমিনপুর মাদ্রাসাতেও চলছে। স্বাস্থ্যবিধির কথা চিন্তা করে আমি মমিনপুর মাদ্রাসার প্রতিষ্ঠান প্রধান হিসাবে দেখলাম আমার ছেলে মেয়েদের মুখে মাস্ক নাই। এরা অধিকাংশই নিম্ন আয়ের পরিবারের ছেলেমেয়ে। এ জন্য প্রতিষ্ঠানের প্রায় দেড়শত শিক্ষার্থীদে মাঝে মাস্ক করেছি। এছাড়া করোনা সচেতনতায় উপজেলার বিভিন্ন এলাকায় মাস্ক, হ্যান্ড স্যানেটাইজার বিতরণ করে আসছেন বলে জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফুলপুরে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় উদ্যোগ গ্রহণ

এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃ- প্রাণঘাতী নোবেল করোনাভাইরাস এর দ্বিতীয় ঢেউ মোকাবেলা করার লক্ষ্যে সরকারের সচেতন মূলক উদ্যোগের …

error: Content is protected !!