কথা কাটাকাটির জেরে কেরানীগঞ্জে এক নারী ছুরিকাহত

ঢাকার কেরানীগঞ্জে জায়গায় বেড়া দেওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেড়ে মোসা: রেখা(৪০) নামে এক নারীকে ছুরিকাহতের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে ১৫ নভেম্বর রবিবার কেরানীগঞ্জ মডেল থানার পূর্ব চড়াইল এলাকায়। এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ছুরিকাহত রেখার ছেলে মো: শাহরিয়ার বিদ্যুত জানান, আজ সকালে তাদের জায়গায় বেড়া দিতে গেলে, বেড়া দেয়াকে কেন্দ্র করে তার মা ও তার নানীর সাথে প¦ার্শবর্তী মো: রনি (৪০), জাহানার খানম (৬০) ও মো: কামালের(৩০) সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে আমার নানী রাশেদা বেগমকে রনি ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে আমার নানী জখম হয় । আমার নানীর ডাক চিতকারে আমার মা এগিয়ে আসলে রনি তার সাথে থাকা ছুড়ি দিয়ে আমার মায়ের পেটে পার মারে। এবং দুই ও তিন নং বিবাদী আমার নানীকে হত্যার উদ্দেশ্যে গলা টিপে ধরে। আমার মায়ের ডাক চিৎকারে আশে পাশের লোকজন চলে আসলে বিবাদীরা তাদেরকে হুমকি ধামকি দিয়ে চলে যায়।

পরবর্তীতে আশেপাশের লোকজন আামার মাকে ধরাধরি করে চিকিৎসার জন্য মিটফোর্ড হাসাপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। বর্তমানে আমার মা ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে। বিবাদীরা এর আগেও বিভিন্ন ভাবে আমার পরিবারের উপর অত্যাচার চালিয়েছে।
কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে অনুমোদনহীন ডেন্টাল ক্লিনিকের জরিমানা

লালপুর (নাটোর): নাটোরের লালপুরে অনুমদনহীন ভাবে ক্লিনিক পরিচালনা করার অপরাধে সুমন সেবা ডেন্টাল ক্লিনিকের মালিক …

error: Content is protected !!