নাটোর জেলা আওয়ামীলীগের বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি: নাটোরে আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সড়ক পরিহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের । তিনি তার বক্তব্যে বলেছেন, শুধু যারা নাশকতার নামে বাসে আগুন জ্বালিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড করছে শুধু তারা নয়, যারা অর্থযোগান দিচ্ছে সেই সন্ত্রাসীদেরও খুঁজে বের করা হচ্ছে। আন্দোলনের নামে জ্বালাও পোড়া সহ্য করা হবে না। জ্বালাও পোড়ার রাজনীতি করলে তা কঠোর হস্তে দমন করা হবে।

রবিবার (১৫ই নভেম্বর)দুপুরে স্থানীয় এন,এস কলেজ অডিটোরিয়ামে নাটোর জেলা আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সভায় ভার্চুয়ালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, দলের দু:সময়ের নেতা-কর্মীদের মূল্যায়ন করুন। কোন হাইব্রীডদের দলে জায়গা দিবেন না। দলীয় অভ্যন্তরীণ কোন কোন্দল থাকলে তা, নিজেদের মধ্যে নিরসন করে নিবেন।
নাটোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপির পরিচালনায় এবং জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে প্রতিনিধি সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, আওয়ামীলীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

এছাড়া আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আক্তার জাহান, জেলা পরিষদের চেয়ারম্যান সাজেদুর রহমান, নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কেরানীগঞ্জে মাসব্যাপী কর্মসূচী গ্রহন

করোনা ভাইরাসেরদ্বিতীয় ঢেউ মোকাবিলায় কেরানীগঞ্জ উপজেলায় মাসব্যাপী মাস্ক ও লিফলেট বিতরনসহ নানা কর্মসূচি গ্রহন করা …

error: Content is protected !!