কেরানীগঞ্জে অটোরিকশা চালক খুনের ঘটনায় ৪ আসামি গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জে গত ১৫ অক্টোবর চালককে খুন করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় ৪ আসামিকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। ১৪ নভেম্বর (শনিবার রাতে আসামিদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিরা হচ্ছেরন লুৎফর রহমান(৪২), মোঃ হাসান(২৭), মোহাম্মদ আলী(২৫), এনামুল(১৬)।

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ পরিদর্শক (অপারেশন) আসাদুজ্জামান টিটু জানান, গত ১৫ অক্টোবর ২০২০ তারিখ দিবাগত রাতে উপজেলার রোহিতপুর ইউনিয়নের লাখিরচর গ্রামের ভাড়াটিয়া জনৈক জুয়েল(২৫) কে হাত পা বেধে শ্বাসরোধ করে হত্যা করে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা। এ ঘটনায় ১৬ অক্টোবর কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।
গত ১ মাস মামলাটি তদন্ত করে ও প্রযুক্তির সহায়তা নিয়ে মামলার সাথে সরাসরি জড়িত ৪ আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হই।
এরপরে আজ ১৫ নভেম্বর (গতকাল) রবিবার আসামিদের আদালতে প্রেরণ করলে আসামিরা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আশরাফুজ্জামানের আদালতে ১৬৪ ধারায় সরাসরি খুনের সাথে জড়িত থাকার স্বীকারোক্তিমুলক জবানবন্দী দেয়।


কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মইনুল ইসলাম পিপিএম বলেন, খুন হওয়া ব্যাক্তি গরীব ও অসহায় বলে পুলিশ থেমে থাকে নি। আইনের অধিকার সবার জন্য সমান। অপরাধী যত শক্তিশালীই হোক তাকে আইনের আওতায় আনে সুবিচার নিশ্চিত করা হবে। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নওগাঁয় অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যান বহিস্কার

নওগাঁ প্রতিনিধি: চাকুরি দেয়ার নামে অর্থ আদায় এবং ১০ টাকা কেজি দরে চাল বিতরণে অনিয়মের …

error: Content is protected !!