কেরানীগঞ্জে ১১ বছরের প্রতিবন্ধী শিশুকে ধর্ষন ; ধর্ষক গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জে ১১ বছরের এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের অভিযোগে মো: মিরাজ(২৫) নামে এক ধর্ষককে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। শুক্রবার রাতে তাকে কেরানীগঞ্জ মডেল থানাধীন ইসলামাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
ধর্ষনের স্বীকার শিশুটির মা জানান, তার মেয়ে (১১) একজন মানসিক প্রতিবন্ধী। তারা দীর্ঘদিন ধরে ইসলামাবাদ এলাকা একটি বাড়িতে ভাড়া থাকেন।

ধর্ষক মো: মিরাজ (পিত: ইউনুস ফরাজী), ও একই বাড়িতে ভাড়া থাকে। বৃহস্পতিবার রাতে মিরাজ আমার মেয়ের হাতে একটি দশ টাকার নোট দিয়ে কিছু কিনে দিবে এই বলে তার রুমে নিয়ে যায়। রুমে নিয়ে আমার মেয়ের মুখে গামছা পেচিয়ে জোড় পূর্বক ধর্ষন করে । সেই সাথে মেয়েকে ভয় ভীতি দেখায়। পরবর্তীতে আমার মেয়ে ঘরে এসে আমাকে সব কিছু বলে। আমি এলাকার মুরব্বিদের সাথে কথা বললে তারা আইনের আশ্রয় নিতে বলে। পরে আমি কেরানীগঞ্জ মডেল থানায় এসে মামলা করি।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম জানান, প্রতিবন্ধী শিশুটির মা শুক্রবার থানায় এসে অভিযোগ করলে, অভিযুক্ত মিরাজের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। এবং অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষককে শুক্রবার গভীর রাতে গ্রেপ্তার করা হয়েছে। আমরা বিজ্ঞ আদালতে সর্বোচ্চ শাস্তির জন্য আপিল করবো।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মহাখালীর ৭ তলা বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট

  মহাখালী ৭ তলা বস্তিতে আগুন লেগেছে। সোমবার রাতের দিকে ওই বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। …

error: Content is protected !!