বৃহত্তর ঢাকা যুব আইনজীবী কল্যাণ সমিতি এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত।

বৃহত্তর ঢাকা যুব আইনজীবী কল্যাণ সমিতি এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত।

এশিয়া তথা বিশ্বের অন্যতম বৃহৎ বার ঢাকা আইনজীবী সমিতি’র অন্যতম সংগঠন বৃহত্তর ঢাকা যুব আইনজীবী কল্যাণ সমিতি তাদের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে।

আজ ২২শে নভেম্বর ২০১৭ ইংরেজি বেলা তিনটায় ঢাকা আইনজীবী সমিতির সামনে থেকে এক বর্ণাঢ্য র‍্যালী ঢাকার মূখ্য মহানগর হাকিমের আদালত এলাকা ও জজ কোর্ট প্রাঙ্গণ প্রদক্ষিণ করে পুনঃরায় তা ঢাকা আইনজীবী সমিতি এর সামনে এসে শেষ হয়।

র‍্যালীতে বৃহত্তর ঢাকার যুব আইনজীবীগণ ঢাকার ইতিহাস ও ঐতিহ্যকে তুলে ধরেন। পরে জিল্লুর রহমান অডিটোরিয়ামে সংগঠনের সভাপতি জনাব খন্দকার গোলাম কিবরিয়া জোবায়ের এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল আল মামুনের সঞ্চালনায় আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ঢাকা বারের সাবেক নির্বাচিত এজিএস সদ্য নিয়োগ প্রাপ্ত সহকারী এ্যাটর্নী জেনারেল মাহফুজুর রহমান লিখন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা বারের নির্বাচিত সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি যুব আইনজীবীদের আইকন বাংলাদেশ বার কাউন্সিলের লিগ্যাল এডুকেশন কমিটির চেয়ারম্যান জনাব কাজী মোঃ নজিবউল্লাহ হিরু ও অত্র সংঠনের আরেক প্রাণপুরুষ ঢাকা বারের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচিত সদস্য জনাব মোঃ সানাউল্লা মিয়া।

জনাব কাজী নজিবউল্লা হিরু তার বক্তব্যে বলেন, শীতকালীন অবকাশ এর পরে পহেলা জানুয়ারি যেদিন মাননীয় আদালতের কার্যক্রম শুরু হবে তার জন্য ডঃ বশিরউল্লাহকে প্রধান করে গোলাম কিবরিয়া জোবায়েরকে আহবায়ক করে একটি কমিটি গঠন করার উদ্যোগ নেয়ার কথা বলেন এবং সেদিন আইনজীবীদের জন্য দিনব্যাপী পিঠাপুলির উৎসব আয়োজন করার অনুরোধ করেন।প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন ঢাকার মাননীয় মহানগর দায়রা জজ জনাব কামরুল হোসেন মোল্লা।

বক্তাগণ এই তিন বৎসরে সংঠনের উত্থানের পেছনে সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদকের যোগ্য নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন এবং আগামী দিনে এই সংগঠনের কার্যক্রম উত্তরোত্তর বৃদ্ধি পাওয়ার পাশাপাশি আরো গতিশীল হবে এবং অত্র সংগঠন শুধু আইনজীবীইই নয় মানব কল্যানে বিরাট ভূমিকা রাখবে বলে বক্তাগণ আশাবাদ ব্যাক্ত করেন।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় সংগীত পরিবেশন করেন ক্লোজ আপ ওয়ান চ্যাম্পিয়ন খ্যাতনামা সংগীত শিল্পী নোলক বাবু। পরিশেষে শীতের পিঠা আপ্যায়নের মাধ্যমে সংঠনের সাফল্য ও সমৃদ্ধি কামনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 

আরো পড়ুন :  ব্যাটারি খেকো অ্যাপ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীর রায়পুরায় ১০৮ জন কিশোর-কিশোরীদের মাঝে গীতাদান

হৃদয় এস সরকার,নরসিংদী: সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে জনপ্রিয় ও পবিত্র ধর্মগ্রন্থ গীতা। নরসিংদীর রায়পুরায় গীতাদান কর্মসূচি …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!