ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

মোঃসুমন হাসান বাপ্পি ঠাকুরগাঁও :

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় অবৈধ কাজকর্মের তথ্য ও ভিডিও ফুটেজ সংগ্রহ করায় দৈনিক ভোরের চেতনা ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান আকাশ’র উপরে অতর্কিত হামলা চালিয়েছে মতিউর রহমান মতি (২৬) ও আল মামুন আসাদ নামের দুই সন্ত্রাসী।

বুধবার (১১নভেম্বর) বিকেলে জেলার পল্লীবিদ্যুৎ রুহিয়া মহাসড়কের মধুপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
এসময় মোস্তাফিজুর রহমান আকাশ গুরুতর আহত হন।

সন্ত্রাসীরা মুঠোফোন, ক্যামেরা ছিনতাই করে নেয় সাথে থাকা মোটরসাইকেল ভাঙচুর করে। পরে তাকে উদ্ধার করে বাজারে নিয়ে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন স্হানীয়রা।

হামলার ঘটনার শিকার সাংবাদিক আকাশ জানান
তাদের অবৈধ কাজের ভিডিও ফুটেজ সংগ্রহ করা ছিলো আমার কাছে। তারই পরিপ্রেক্ষিতে তারা ব্যবহৃত ফোন ও ক্যামেরা ছিনিয়ে নিয়ে আমার উপর হামলা চালিয়েছে। আমাকে এলোপাতাড়ি মারপিট করে প্রান নাশের হুমকি দেয়। পরে সেখানকার স্হানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

প্রাথমিক চিকিৎসা নিয়ে আমি থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ দিয়েছি। অভিযোগের পরে মোবাইল ফোনটি উদ্ধার করে রুহিয়া থানা পুলিশ।

আমার ফোন থেকে যাবতীয় তথ্য ভিডিও ডিলিট করে দেয়। যেখানে সন্ত্রাসীদের সকল অবেধ্য কর্মকাণ্ডের ভিডিও ফুটেজ সংগ্রহ করা ছিলো ফোনে।

এ বিষয়ে রুহিয়া থানার ওসি চিত্তরঞ্জন দাস মুঠোফোনে জানান সাংবাদিক আকাশে’র উপর হামলা’র ঘটনাটি আমি শুনেছি এবং আমার কাছে একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে অপরাধীদের আইনের আওতায় এনে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নেত্রকোনায় র‌্যাবের হাতে অস্ত্র ও মাদক ব্যবসায়ী আটক

  পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার দুর্গাপুরে অস্ত্র ও মাদকসহ মো. সোহেল …

error: Content is protected !!