লালপুরে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

মোঃ মিঠুন ইসলাম ( নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে উপজেলায় কেক কেটে পতাকা উত্তোলন ও দোয়া মাহফিলের মাধ্যমে আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

বুধবার (১১ই নভেম্বর) লালপুর উপজেলা আওয়ামী লীগের কার্যলয় চত্বরে কেক কেটে দোয়া ও মাহফিলের মাধ্যমে আয়োজিত হয় আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খালিদ হোসেন সরলের সঞ্চলনায় ও সহ সভাপতি কামরুল হাসান মিল্টনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর-১ অাসনের সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইসহাক অালী ( সাধারণ সম্পাদক লালপুর উপজেলার আওয়ামীলীগ), মোঃ আফতাব হোসেন ঝুলফু (সভাপতি লালপুর উপজেলা আওয়ামীলীগ)।এছাড়া অন্যনের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য বাবুল আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, গোপালপুর পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে শেখ হাসিনার নির্দেশে সবাইকে উদ্বুদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদী রায়পুরায় স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

  হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীতে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় রায়পুরা উপজেলায় ছাত্রলীগের সভাপতি আসাদুল …

error: Content is protected !!