নারায়নগঞ্জে লক্ষী নারায়ন আখড়ার পুকুর দখল মুক্ত করার দাবিতে মানববন্ধন

নারায়নগঞ্জে ঐতিহ্য বাহী লক্ষী নারায়ন আখড়ার অবৈধ পুকুর দখল দারদের বিরোধে নারায়নগঞ্জ প্রেস ক্লাবের সামনে বেলা ২ঃ০০ টায় গনঅবস্থান ও বিক্ষোভ মিছিল পালন করছে নারায়নগঞ্জ জেলা সনাতন ধর্মালম্বী নেতারা।

এসময় বাংলাদেশ মহাতীর্থ লাঙ্গলবন্ধ সান উৎসব উৎযাপন পরিষদ, বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ,বন্দর নারায়নগঞ্জ,পূজা উৎযাপন কমিটি নারায়নগঞ্জ মহানগর, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ও খ্রৃষ্টান উন্নয়ন পরিষদ,বাংলাদেশ পূজা উৎযাপন কমিটি রূপগঞ্জ সহ নারায়নগঞ্জ জেলার সর্বস্ত্ররের সনাতন, বৌদ্ধ ও খ্রৃষ্টান সচেতন পরিবার বিক্ষোভ মিছিলে অবস্থান নেয়।

সে সময় গনভিক্ষোভ ও মিছিল সমাভেশে স্রাম্পদায়িকতার কালো হাত ভেঙ্গে দাও গুরিয়ে দাও, ধর্ম বিদ্বেষ ছরায় যারা দেশ জাতির শত্রু তারা, স্রাম্পদায়িকতা রোখ, বীর বাংঙালী জাগো সহ নানা মুখো রোচর বক্তব্যে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল পালন করা হয়।

বিক্ষোভ মিছিল হতে আরও দাবী জানানো হয় যে বাংলাদেশে সংখ্যা লঘু সুরক্ষা আইন, জাতীয় সংখালঘু কমিশন ও সংখ্যালঘু মন্ত্রনালয় গঠন করার জন্য সরকারের সুনজর চাওয়া হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফুলপুরে রাস্তা নির্মাণে অনিয়মের অভিযোগে কাজ বন্ধ করলো স্হানীয়রা

এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃ- ফুলপুর বাসস্টেশনে সড়ক ও জনপথ বিভাগের অপরিকল্পিত সরু রাস্তা নির্মাণ করায় ক্ষোভ এবং …

error: Content is protected !!