বাফুফের ২য় শ্রেণির রেফারি পদে পদোন্নতি পেলেন রামগড়ের কৃতি সন্তান

 

মুহাম্মদ রায়হান আদনান, রামগড়,খাগড়াছড়িঃবাংলাদেশ রেফারি এসোসিয়েশনের দ্বিতীয় শ্রেণীর রেফারি পদে উন্নীত হয়েছেন খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার কৃতি সন্তান শুভ ভৌমিক। শনিবার (০৭ নভেম্বর) বাফুফের অন্তর্ভুক্ত বাংলাদেশ রেফারি এসোসিয়েশন কর্তৃক আয়োজিত দিনব্যাপী ফিফা ফিটনেস টেস্টে উত্তীর্ণ হওয়ায় তৃতীয় শ্রেণীর রেফারি থেকে দ্বিতীয় শ্রেণীর রেফারিতে উন্নীত হন তিনি।

বিষয়টি নিশ্চিত করে শুভ ভৌমিক বলেন, আজ অনানুষ্ঠানিকভাবে রেফারি এসোসিয়েশন কর্তৃপক্ষ আমাকে তথ্যটি জানিয়েছেন। পরবর্তীতে আনুষ্ঠানিকভাবে ঘোষণার মাধ্যমে সার্টিফিকেট প্রদান করা হবে।

শুভ ভৌমিক খাগড়াছড়ির রামগড় পৌরসভার ৯নং ওয়ার্ডের আনন্দ পাড়া এলাকার ব্যবসায়ী উওম ভৌমিকের ছেলে।

দ্বিতীয় শ্রেণীর রেফারি পদে উন্নীত হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করে শুভ ভৌমিক বলেন, পরিবার-পরিজন ও সকল শুভাকাঙ্ক্ষীর দোয়ায় আমার স্বপ্ন পূরণ হয়েছে। আমি দ্বিতীয় শ্রেণীর রেফারি পদে পদোন্নতি পেয়েছি। সবার দোয়া ও ভালোবাসা নিয়ে সামনের পথ পাড়ি দিতে চাই।তার এই অর্জনে স্বাগতম জানিয়েছে খাগড়াছড়ি রেফারি সমিতি।

এরআগে ২০১৮ সালে বাফুফের ৩য় শ্রেণির রেফারি পদে উত্তীর্ণ হন তিনি।
তিনি রামগড়ের ১ম রেফারি যিনি বাফুফেতে উত্তীর্ণ হন।এর আগে কেউ এমন সফলতা পায়নি।

তার এমন অর্জনে আনন্দে আত্মহারা রামগড় ফুটবল একাডেমি।একাডেমির সদস্য জনাব প্রান্ত দেব নাথ জানান,শুভ ভৌমিক আমাদের জন্য গর্ব।তার কাছ থেকে আমাদের অনেক কিছু শিখার আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফর্চুন বরিশালের লোগো নিয়ে সোশাল মিডিয়ায় তোলপাড়!

বরিশাল প্রতিনিধি : বঙ্গবন্ধু টি২০ জ্বরে কাঁপছে পুরো দেশ। সেই কাঁপুনি ধরেছে আমাদের বরিশাল শহরেও। …

error: Content is protected !!