চলে গেলেন বাংলা গানের যাদুকর কন্ঠশিল্পী বারী সিদ্দিকী

চলে গেলেন বাংলা গানের যাদুকর কন্ঠশিল্পী বারী সিদ্দিকী

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় সংগীত শিল্পী বারী সিদ্দিকী (৬৩) আর নেই। গত শনিবার (১৮ নভেম্বর) ভোররাত থেকে গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্ট ছিলেন ।

এর আগে শুক্রবার (১৭ নভেম্বর) রাতে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে অচেতন হয়ে পড়েন বারী সিদ্দিকী । পরে দ্রুত হাসপাতালে নেওয়া হয় তাকে । ডায়াবেটিস ও দুটি কিডনি অকার্যকর হওয়ার কারনে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয় বলে জানা যায় ।

গত শুক্রবার সন্ধ্যায় শাহবাগে জাতীয় জাদুঘরে যান তিনি এবং রাত ১০ টায় বাসায় ফিরে নিয়মিত খাওয়া দাওয়া সেরে ঘুমতে গেলে রাতে হঠাৎ অসুস্থ হয়ে পরেন। দ্রুতই হাসপাতালে নেওয়া হয় তাকে ।

১৯৯৯ সালে থেকে আস্তে আস্তে জনপ্রিয় হয়ে ওঠেন বারী সিদ্দিক কথা সাহিত্যিক হুমায়ন আহমেদ এর লেখা সহ অসংখ্য জনপ্রিয় গান গেয়ে শ্রোতাদের মন জয় করেন তিনি।

তার গাওয়া গান গুলোর মধ্য অন্যতম জনপ্রিয় গান গুলো হলো – নষ্ট জীবন নিয়ে, শুয়াচান পাখি , পুবালি বাতাসে, ‘আমার গায়ে যত দুঃখ সয় এবং ‘মানুষ ধরো মানুষ ভজো সহ আরো অনেক জনপ্রিয় গান গেয়ে গেছেন এই গুনি শিল্পী। এছাড়াও অনেক ছবিতে কন্ঠ দিয়েছেন এ গুনি শিল্পী। গান গাওয়া ছাড়া ও ভালো বাশি বাজাতে পারতেন তিনি।

গুনি এ শিল্পীর মৃত্যুতে অনেকেই দুঃখ প্রকাশ করেছেন । তার এই মৃত্যুতে বাংলা গানের এক অপরুপ যাদুকর হারালাম আমরা।  নিউজ ঢাকা পরিবারের পক্ষ থেকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। আল্লাহ তার বিদেহী আত্মার মাগফেরাত করুক।

আরো পড়ুন:  অপেক্ষায়  আছে কেরানীগঞ্জ

 

নিউজ ঢাকা ডেস্ক।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আসছে মহিন চৌধুরীর পরিচালনায় বিয়ে করবো

মোঃ এনামুল হক বাবু: তরুণ প্রজন্মের নির্মাতা মহিন চৌধুরী মিউজিক ভিডিও হতে শুরু করে টেলিভিশন …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!