নেত্রকোনায় টিউবওয়েল পাইব দিয়ে গ্যাস বের হয়ে আগুন

পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃ

নেত্রকোনা জেলার কলমাকান্দায় উপজেলার টিউবওয়েল পাইব দিয়ে গ্যাস এবং তেল বের হয়ে সেখান থেকে আগুন জ্বলে ওঠে। কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়ন পূর্ব জিগাতলা গ্রামের জামে মসজিদ সামনে এ ঘটনা ঘটে। টিউবওয়েল পাইব ১৩০ ফুট বসানোর অবস্থায় এই ঘটনাটি ঘটে।শনিবার(৭ নভেম্বর) সন্ধ্যার ৬টার দিকে এই ভয়াবহ ঘটনাটি ঘটে।

একপর্যায়ে স্থানীয়রা তা দেখতে পেয়ে লেঙ্গুরা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সাইদুর ভূঁইয়া কে জানানো হলে তিনি ঘটনাস্থলে এসে তীব্র আগুনের তীব্র ভয়াবহতা দেখে আগুন নিয়ন্ত্রণ করার জন্য কলমাকান্দা উপজেলা ফায়ার সার্ভিস কে জানানো হলে ফায়ার সার্ভিস টিম (সন্ধ্যা ৭.৩০)মিনিটে ঘটনাস্থলে উপস্থিত হন, এবং আগুনের ভয়াবহতা নিয়ন্ত্রণ করার জন্য বিভিন্ন প্রচেষ্টা চালিয়ে যান এবং দীর্ঘ এক ঘন্টা প্রচেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রণ আসে। এবং ফায়ার সার্ভিস টিম জানান এই ঘটনাস্থলে কোন হতাহতের ঘটনা ঘটেনি ।তারা আরো জানান এখানে অতিরিক্ত গ্যাস রয়েছে তাই সেখান থেকে আগুন জলে ওঠে।

নেত্রকোনা জেলার কলমাকান্দায় উপজেলার টিউবওয়েল পাইব দিয়ে গ্যাস এবং তেল বের হয়ে সেখান থেকে আগুন জ্বলে ওঠে।

কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়ন পূর্ব জিগাতলা গ্রামের জামে মসজিদ সামনে এ ঘটনা ঘটে। টিউবওয়েল পাইব ১৩০ ফুট বসানোর অবস্থায় এই ঘটনাটি ঘটে।শনিবার(৭ নভেম্বর) সন্ধ্যার ৬টার দিকে এই ভয়াবহ ঘটনাটি ঘটে।একপর্যায়ে স্থানীয়রা তা দেখতে পেয়ে লেঙ্গুরা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সাইদুর ভূঁইয়া কে জানানো হলে তিনি ঘটনাস্থলে এসে তীব্র আগুনের তীব্র ভয়াবহতা দেখে আগুন নিয়ন্ত্রণ করার জন্য কলমাকান্দা উপজেলার ফায়ার সার্ভিস কে জানানো হলে ফায়ার সার্ভিস টিম (সন্ধ্যা ৭.৩০)মিনিটে ঘটনাস্থলে উপস্থিত হন, এবং আগুনের ভয়াবহতা নিয়ন্ত্রণ করার জন্য বিভিন্ন প্রচেষ্টা চালিয়ে যান এবং দীর্ঘ এক ঘন্টা প্রচেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রণ আসে। এবং ফায়ার সার্ভিস টিম জানান এই ঘটনাস্থলে কোন হতাহতের ঘটনা ঘটেনি ।তারা আরো জানান এখানে অতিরিক্ত গ্যাস রয়েছে তাই সেখান থেকে আগুন জলে ওঠে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নাটোরের সিংড়ায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি

বেল্লাল হোসেন বাবু,সিংড়া উপজেলা প্রতিনিধি: নাটোরের সিংড়ায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি কর্মসূচি পালন করছে …

error: Content is protected !!