বালিয়াকান্দিতে ছেলেদের বিরুদ্ধে থানায় বৃদ্ধা মায়ের অভিযোগ

 

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় দুই ছেলে ও ছেলে বউদের বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ উঠেছে। এবিষয়ে শনিবার বিকেলে বালিয়াকান্দি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ভূক্তভোগির নাম, ফুলজান বেগম (৭০)। তাঁর স্বামীর করিম শেখ। বাড়ী রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার হলুদবাড়িয়া গ্রামে।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই নারী বিধবা। স্বামী প্রায় ১৫ বছর আগে মারা যায়। তাঁর তিন ছেলে। তাঁরা হলো ওহাব শেখ, তোফাজ্জেল শেখ ও আহমদ শেখ। স্বামী মারা যাওয়ার সময় তাঁর নামে প্রায় ৫০ শতাংশ জমি রেখে যায়। স্বামী মারা যাওয়ার পর থেকে ছোট ছেলে আহমদ তাকে ভরনপোষণ করতো। মেয়ের বাড়িতে বেড়ানোর কথা বলে তাঁর বড় ছেলে ওহাব ও মেঝো ছেলে তোফাজ্জেল বাড়ি থেকে নিয়ে যায়। কিন্তু তাঁরা কৌশলে তাকে বালিয়াকান্দি রেজিস্ট্রি অফিসে নিয়ে জমি লিখে নেয়। এরপর ওই জমি ছেলের স্ত্রীদের নামে দেওয়া হয়। তিনি বিষয়টি পরে জানতে পেরেছেন। এঘটনার পর থেকে ছেলে ও ছেলের স্ত্রীরা তাকে বিভিন্ন ধরনের নির্যাতন করতে থাকে। তাকে প্রায়ই মারধর করে। গত বৃহস্পতিবার তাঁর ছোট ছেলে আহমদ তাঁর জমিতে চাষাবাদ করতে যায়। এসময় বড় দুই ছেলে, তাদের স্ত্রীরা ও আরও অজ্ঞাত কয়েকজন ছোট ছেলেকে মারধর করে। তিনি এগিয়ে গেলে তাকেও লাঞ্চিত করে। তাঁরা তাকে মেরে ফেলার হুমকি দেয়।

এ বিষয়ে মো: ওহাব শেখ বলেন, মা যে অভিযোগ করেছে সেটা মিথ্যা। আমি আমার স্ত্রীকে নিয়ে কেন মায়ের নিযার্তন করতে যাবো সে তো আমার জন্মদাতা। তদন্ত করলে সত্য ঘটনা বের হয়ে আসবে বলেও দাবী করেন।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান বলেন, অভিযোগ দায়ের করেছেন। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে ৪০ হাজার টাকার গাঁজাসহ নারী আটক

  হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীর রায়পুরা ৪০ হাজার টাকা মূল্যের ৪ কেজি গাজাঁসহ পপি আক্তার(২৪)নামে …

error: Content is protected !!