বদলগাছীতে ৪৯ তম জাতীয় সমবায় দিবস পালিত

 

রহমতউল্লাহ আশিকুজ্জামান নূর বদলগাছি মহাদেপুর, নওগাঁঃ “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় নওগাঁর বদলগাছীতেও যথাযোগ্য মর্যাদায় ৪৯ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

শনিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদের হল রুমের সামনে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়।
পতাকা উত্তোলন শেষে উপজেলা হল রুমে কৃষি অফিসার হাসান আলীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অথিতির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু।

বিশেষ অথিতির বক্তব্য রাখেন, বদলগাছী সদর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও বিআরডিবির সভাপতি জবির উদ্দীন এফ.এফ।

আরো বক্তব্য রাখেন, উপজেলা নির্বাচন অফিসার শফি উদ্দীন শেখ, যুব উন্নয়ন কর্মকর্তা ইবুনে সাব্বির আহাম্মেদ ও বিআরডিবি কর্মকর্তা সহিদুল ইসলাম, বদলগাছী মহিলা সমবায় সমিতির সভানেত্রী রাহেলা চৌধুরী, চাকরাইল মহিলা সমবায় সমিতির সভানেত্রী ফেন্সি চৌধরী ও আরডা মাল্টি পারপাসের সভাপতি ডাঃ নুরুল ইসলাম প্রমূখ।
অনুষ্টান শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সমবায় অফিসার লুৎফর রহমান।

শেষে সমবায়ে অনন্য অবদান রাখায় আরডা মাল্টিপারপাস, প্রোগ্রেস মাল্টিপারপাস, আক্কেলপুর কৃষি উন্নয়ন সমবায় সমিতি, সততা কৃষি উৎপাদনকারী সমবায় সমিতি ও হলুদ বিহার কৃষি উৎপাদনকারী সমবায় সমিতিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষে আরডা মাল্টি পারপাসের নিজেস্ব কারখানায় তৈরিকৃত পাপুস প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের মাঝে বিতরণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রংপুর বিভাগে শ্রেষ্ঠ ডিসি হলেন গাইবান্ধা জেলার আবদুল মতিন 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধি :গাইবান্ধার জেলা প্রশাসক মো. আবদুল মতিন রংপুর বিভাগের জেলার জেলা …

error: Content is protected !!