দুই সাংগঠনিক সম্পাদকের পর শহর আ’লীগ সভাপতি-সম্পাদকও মেয়র প্রার্থী

 

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধিঃ
আসন্ন টাঙ্গাইল পৌর নির্বাচনে সম্ভাব্য প্রার্থীরা প্রচার-প্রচারণা শুরু করেছে। বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা নিজ নিজ এলাকায় প্রচারণা চালাচ্ছে। মেয়র প্রার্থীরাও প্রার্থী হিসেবে নিজেকে পরিচিত করতে বিভিন্ন উদ্যেগ নিচ্ছে। প্লেকার্ড, শুভেচ্ছা ব্যানার টাঙানোসহ প্রার্থীতা প্রকাশ করতে সভা সমাবেশও করছে।

 

টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন আসন্ন নির্বাচনে প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। দীর্ঘদিন মেয়র হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে অনেকটা সময় মাঠে থাকতে হয়েছে তাকে। সাধারণ মানুষের জন্য কাজ করে একটি শক্ত অবস্থান সৃষ্টি হয়েছে তিনি। এদিকে টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র সাইফুজ্জামান হোহেল মেয়র পদে প্রার্থীতা প্রকাশ করেছেন। তরুণ ও যুবকদের মাঝে রয়েছে তার যথেষ্ট জনপ্রিয়তা। মেয়র প্রার্থীর মনোনয়ন পেতে তিনিও প্রচার প্রচারণা শুরু করেছেন। জেলা আওয়ামীলীগের দুজন সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র পদে আত্মপ্রকাশের পর এবার প্রার্থীতা ঘোষণা করলেন টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক আলমগী ও শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ।

শুক্রবার সন্ধ্যায় বেড়াডোমা শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে সমাবেশের মাধ্যমে টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, রেডক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিটের সাধারণ সম্পাদক ও সরকারি এম এম আলী কলেজের সাবেক ভিপি এম এ রৌফ তার প্রার্থীতা ঘোষণা দেন। এসময় আলহাজ্ব মুহাম্মদ মোজাম্মেল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক পৌর কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মিঞ্জু, শহর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নাজমুল হুদা নবীন, পৌরসভার সাবেক কমিশনার মির্জা মজিবর রহমান জিন্নাহ্, পৌরসভার কাউন্সিলর মীর মঈনুল হক লিটন, কাউন্সিলর প্রার্থী জেলা স্বেচ্ছা সেবক লীগের সহ-সভাপতি আনোয়ার সাদাৎ তানাকা, পার্ক বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ জোয়াহের আলী প্রমূখ।

এদিকে নিজেকে প্রার্থীতা ঘোষণা করতে টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

শনিবার টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এ মতবিনিময়ের আয়োজন করা হয়। আসন্ন টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন তিনি। মেয়র হলে টাঙ্গাইল পৌরসভাবে দুর্নীতি, সন্ত্রাস, দখলমুক্ত রাখতে কাজ করা অঙ্গীকার করেন তিনি। এসময় তিনি তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের ইতিহাস তুলে ধরেন।

মতবিনিময় সভায় টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, কবি ও সাংবাদিক মাহমুদ কামাল, সাংবাদিক কামনাশীষ শেখর, সাংস্কৃতিককর্মী মীর মেহেদীসহ টাঙ্গাইল প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ এবং আওয়ামী লীগ নেতা সিরাজুল হক আলমগীরের কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় কে দলীয় নেতাকর্মীদের দৃষ্টি কেড়ে আওয়ামীলীগের মনোনয়ন পাবে এটাই এখন দেখার বিষয় । পৌরসভার সাধারণ মানুষ সবসময় একটি পরিচ্ছন্ন, সন্ত্রাস ও মাদকমুক্ত পৌরসভার প্রত্যাশী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঝিনাইদহে আইনজীবী সমিতির নতুন সভাপতি আখতারুজ্জামান, সম্পাদক জাকারিয়া

ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহ আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে বিকাল ৪ …

error: Content is protected !!