হিন্দুদের ওপর নির্যাতন বন্ধে নরসিংদীতে মানববন্ধন

হৃদয় এস সরকার,নরসিংদী: হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে নরসিংদীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (৬ নভেম্বর) দুপুরে নরসিংদী জেলা ও শহর হিন্দু যুব মহাজোটের ব্যানারে শহরের বৌয়াকুড় ইসকন মন্দির সংলগ্ন বেড়িবাঁধের সামনে এই আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সারাদেশে হিন্দু সম্প্রদায়ের উপর হামলা বন্ধ করতে হবে। ধর্ম অবমাননার অজুহাতে কুমিল্লার মুরাদনগর উপজেলায় হিন্দু সম্প্রদায়ের উপর হামলা, মন্দির, বাড়িঘর ভাংচুর, নারীদের শ্লীলতাহানি ও একই অজুহাতে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের বহিষ্কারের ও হিন্দু ধর্মাবলম্বীদের ওপর হামলাকারী সকলকে আইনের আওতায় আনাসহ সারাদেশের ঘটে যাওয়া হিন্দু সম্প্রদায়ের মানুষদেরে উপর নির্যাতন বন্ধে ও সুরক্ষার নিশ্চিতে প্রধানমন্ত্রীর কাছে আহ্বান জানানো হয়। এবং মানববন্ধনে শহরের হাজিপুরের ব্যবসায়ী অপু দাসের হত্যার বিচার চাওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা হিন্দু মহাজোটের সভাপতি অজয় ভৌমিক, জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব সুব্রত কুমার দাস, অধ্যাপক অহি ভূষন চক্রবর্তী,শহর পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি উত্তম মোদক,শহর হিন্দু মহাজোটের সভাপতি উত্তম সাহা,শহর হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক তন্ময় দাস তনু প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আগামী ৩ দিনে কমতে পারে রাতের তাপমাত্রা

সারাদেশে আজ (শুক্রবার) দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। তবে আজ রাতের তাপমাত্রা ১ থেকে …

error: Content is protected !!